ভাইঝির হয়ে ভোট চেয়ে ভিডিও বার্তা নাসিরউদ্দিনের, পরিবারতন্ত্র নিয়ে তোপ কুণালের

শিক্ষিত-মানবদরদী সায়রাকে নির্বাচত করুন: আর্জি নাসিরের

রাজনৈতিক কারণে নয়, ব্যক্তিগত কারণেই বালিগঞ্জের সিপিআইএম (CPIM) প্রার্থী ভাইঝি সায়রা শাহ হালিমের (Saira Shah Halim) হয়ে ভোট চাইলেন বলিউডের প্রবাদপ্রতিম অভিনেতা নাসিরউদ্দিন শাহ (Nasiruddin Shah)। ১২ তারিখ আসানসোল লোকসভা কেন্দ্র ও বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে- দুই কেন্দ্রে উপনির্বাচন (By-Election)। নিয়মিত রাস্তায় নেমে প্রচার ও জনসংযোগ করছেন বালিগঞ্জের সিপিআইএম প্রার্থী সায়রা শাহ হালিম। এবার তাঁর হয়েই ভিডিও বার্তায় ভোট চাইলেন কাকা নাসিরুদ্দিন।

বালিগঞ্জের তৃণমূলের শক্ত ঘাঁটি বালিগঞ্জে কেন্দ্রে বামেদের ঘুঁটি বিদেশে লেখাপড়া করা বহুজাতিক সংস্থার প্রাক্তন উচ্চপদস্থ অফিসার সায়রা। তবে, রাজনীতির ময়দানে তিনি পরিচিত মুখ নন। তিনি বাম নেতা ফুয়াদ হালিমের (Fuad Halim) স্ত্রী, নাসিরউদ্দিনের ভাইঝি। সোমবার, ভাইঝির সমর্থনে ভিডিও বার্তা দিলেন বলিউডে বিশিষ্ট অভিনেতা। বলেন, ”কোনও রাজনৈতিক দলের সদস্য নই। সম্পূর্ণ ব্যক্তিগত বোধ থেকে আবেদন জানাচ্ছি। বালিগঞ্জের উপনির্বাচনে সায়রা শাহ হালিমকে সমর্থনের আবেদন রাখছি। ভাইঝি হওয়ার সুবাদে আমি তাকে জন্ম থেকে চিনি। সাহসী, স্পষ্ট বক্তা, সৎ ও সংবেদনশীল মানুষ হিসেবে দেখেছ। সে অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রস্তুত। বিভিন্ন সামাজিক অন্যায়ের প্রতিবাদ করে সে।”

আরও পড়ুন:যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সামনে বাম নেতার প্রকাশ্যে হুমকি, থানায় অভিযোগ দায়ের

একই সঙ্গে সায়রার স্বামী ফুয়াদ হালিমে কথাও উল্লেখ করেন নাসির। সংবেদনশীল, সহমর্মী সায়রাকে ভোট দেওয়ার আবেদন জানান তিনি। নাসিরের বক্তব্য প্রসঙ্গে তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, সিপিআইএম পরিবারতন্ত্র নিয়ে বিরোধীদের দিকে আঙুল তোলে। কিন্তু নিজেরাই এখন ভোটে জিততে বিখ্যাত মানুষের সঙ্গে আত্মীয়তার ফায়দা তুলছে। নাসিরউদ্দিন শাহ অত্যন্ত বিখ্যাত অভিনেতা, কিন্তু বাংলা সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই বলে কটাক্ষ করেন কুণাল।

Previous articleযাদবপুর বিশ্ববিদ্যালয়ের সামনে বাম নেতার প্রকাশ্যে হুমকি, থানায় অভিযোগ দায়ের
Next articleমেয়েকে সঙ্গে নিয়ে কবরে ঘুমোন বাবা! কারণ জেনে চোখে জল নেটিজেনদের