মগরাহাটের কাণ্ডে নয়া মোড়, টাকা ফেরতের টোপ দিয়ে জোড়া খুনের অভিযোগ

নাম জড়িয়েছে ইমারতি ব্যবসায়ী জানে আলমের।

মগরাহাটে (Magrahat Case) সিভিক ভলান্টিয়ার-সহ দুজনের নৃশংস খুনে নয়া মোড়। বকেয়া টাকা ফেরত দেওয়ার টোপ দিয়েই তাঁদের খুন করা হয় বলে অভিযোগ। শনিবার, সকালে আলম অ্যান্ড কোম্পানি নামে একটি সংস্থার ঘরে বরুণ চক্রবর্তী (Barun Chakraborty) এবং মলয় মাকাল (Maloy Makal) নামে দুই যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান স্থানীয়রা। অভিযোগ, ওই সংস্থার মালিক জানে আলম দুই যুবককে সকালে ডেকে পাঠান। আলমের কাছে টাকা পেতেন তাঁরা। সেটাই ফেরত দেওয়ার কথা বলে ডাকা হয়। প্রথমে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি ও পরে গলা কেটে খুন করা হয় বরুণ ও মলয়কে। বরুণ সিভিক ভলান্টিয়ার ছিলেন।

ঘটনার প্রতিবাদে শনিবার সকালে উত্তেজনা ছড়াল মগরাহাটের মাগুরপুকুর এলাকায়। বেশ কয়েকটি দোকান, গাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিতা জনতা। মগরাহাট থানার পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত পলাতক ব্যবসায়ী জানে আলমের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ (Police)।

আরও পড়ুন: রামপুরহাটকাণ্ডে অভিযুক্তদের ফের ৪ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ

এদিন, স্থানীয়রা আলম অ্যান্ড কোম্পানির ঘরে স্থানীয়রা পৌঁছলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপরেই ঘটনার (Magrahat Case) প্রতিবাদে ও দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করে উত্তেজিত জনতা। অভিযোগ, একটি দোকান ও গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

ডায়মন্ড হারবারের এসডিপিও (Diamond Harbour SDPO) মিতুনকুমার দে-র (Mitun Kumar Dey) নেতৃত্বে পুলিশ বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণের আনে। নামানো হয় ব়্যাফ। প্রকাশ্যে নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক ও ক্ষোভ ছড়িয়েছে।



Previous articleরামপুরহাটকাণ্ডে অভিযুক্তদের ফের ৪ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ
Next articleহাসপাতালে অক্সিজেন দিতে হচ্ছে অনুব্রতকে, সমস্যা রয়েছে প্রস্টেটেও