স্ত্রীকে ফাঁকি দিয়ে প্রেমিকাকে নিয়ে দিঘাতে স্বামী!রহস্যজনকভাবে প্রেমিকের দেহ উদ্ধার

প্রতীকী চিত্র।

স্ত্রীকে মিথ্যে বলে প্রেমিকাকে নিয়ে দিঘা বেড়াতে গিয়েছিলেন। কিন্তু তার যে এই পরিণতি হবে তা বুঝতেও পারেননি যুবক। রহস্যজনকভাবে হোটেলেই মৃত্যু হয় যুবকের। মৃত যুবকের নাম রাম উপাধ্যায়।ইতিমধ্যেই তাঁর প্রেমিকাকে আটক করেছে পুলিশ। কীভাবে মৃত্যু হয়েছে তার তদন্তে নেমেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। ইতিমধ্যেই মৃতের পরিবারকে গোটা ঘটনা জানানো হয়েছে। কান্নায় ভেঙে পড়েছেন মৃতের পরিবার।

আরও পড়ুন:Shootout: খাস কলকাতায় শুটআউট, হাসপাতালে গুলিবিদ্ধ ব্যবসায়ী



হুগলির ডানকুনি থানার গোকুলধাম দিল্লি রোডের বাসিন্দা রাম উপাধ্যায়। বাড়িতে স্ত্রী ও সন্তান থাকা সত্ত্বেও বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল তাঁর। কিন্তু সে সম্পর্কে কিছুই জানতেন না মৃতের স্ত্রী। রবিবার কাজে যাওয়ার নাম করে স্ত্রীর পরিচয় দিয়ে প্রেমিকা মালা ঘোষকে নিয়ে নিউ দিঘার একটি হোটেলে উঠেছিলেন রাম। রবিবার সন্ধেয় ঘুরে এসে রাতে খাওয়া দাওয়ার সঙ্গে চলে মদ্যপানও। এরপরই দু’জনের মধ্যে শুরু হয় বচসা। এরপর বেশ কিছুক্ষণ ব্যালকনিতেই বসে থাকেন মালা। তাঁর দাবি, ঘরে ঢুকে দেখেন গলায় ফাঁস দিয়ে ঝুলছে রাম। যা দেখে রীতিমত স্তম্ভিত হয়ে পড়েন মালা। এরপরও বিশ্বাস করতে না পেরে রামের গলার ফাঁস খুলে রামকে বিছানায় শুইয়ে দেন । মালার দাবি, তিনি ভেবেছিলেন প্রেমিক মজা করছে।  কিন্তু সোমবার সকালে রাম আর না ওঠায় হোটেল কর্তৃপক্ষকে জানান তিনি। খবর দেওয়া হয় পুলিশে। হোটেলে পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে এবং তা ময়নাতদন্তে পাঠায়।

এদিকে রামের বাড়িতে মালার সম্পর্কের কথা জানতে পেরে হতবাক রামের স্ত্রী। রামের স্ত্রী পুলিশকে জানান, রবিবারই ফেরার কথা ছিল রামের। কিন্তু রাত হয়ে গেলেও না ফেরায় স্ত্রীকে ফোন করে রাম জানিয়েছিলেন গাড়ি খারাপ হয়ে গিয়েছে, ফিরতে দেরি হবে। কিন্তু সোমবার সকালেও বাড়ি না ফেরায় ফোন করেন প্রেমিকা মালা। রামের মৃত্যুর খবরও জানান তিনি।

Previous articleShootout: খাস কলকাতায় শুটআউট, হাসপাতালে গুলিবিদ্ধ ব্যবসায়ী
Next articleবিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে আসছেন না মোদি? আমন্ত্রণপত্র ঘিরে জল্পনা