Sourav Ganguly: ব‍্যাটে রান নেই দুই ক্রিকেটার বিরাট কোহলি-রোহিত শর্মার, মুখ খুললেন সৌরভ

কোহলির মতন ব‍্যাট রান পাচ্ছেন না মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাও । সেই রোহিত প্রসঙ্গেও মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এবার বিরাট প্রসঙ্গে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। দীর্ঘদিন ধরে ব‍্যাটে রান পাচ্ছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। এমনকি আইপিএলেও সুপার ফ্লপ কিং কোহলি। কোহলির মতন ব‍্যাট রান পাচ্ছেন না মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma)। সেই রোহিত প্রসঙ্গেও মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বললেন, ওরা বড় ক্রিকেটার। আমি জানি ওরা ছন্দে ফিরবে।

এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সৌরভ বলেন,” ওরা বড় ক্রিকেটার। আমি জানি ওরা খুব শিগগিরই ছন্দে ফিরবে। আশা করছি খুব তাড়াতাড়ি রান পাবে ওরা। তবে বিরাটের মাথায় কী চলছে আমি জানি না, তবে ও রানে ফিরবেই। খুব বড় মাপের ক্রিকেটার বিরাট।”

২০১৯ সাল থেকে ব‍্যাটে তিন সংখ্যার রান নেই বিরাটের। এমনকি আইপিএলে খারাপ ফর্মের জন‍্য ইতিমধ্যে বিরাটকে বিশ্রামের উপদেশ দিয়েছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। সূত্রের খবর, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাদা বলের সিরিজে তাঁকে বিশ্রাম দেওয়া হতে পারে বলেও শোনা যাচ্ছে। এমনও অবস্থায় বিরাটকে নিয়ে যে কথা হবে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন:Sayani Das: ইতিহাস তৈরি করলেন বাংলার সাঁতারু সায়নী দাস

Previous articleDelhi:বৃষ্টির জন্য রাজধানীর নাম বদলের দাবি হিন্দু মহাসভার