নিজের চোখে নিষ্কলঙ্ক হওয়ার চেষ্টা করি: অর্জুনের পোস্ট ঘিরে জল্পনা

বিজেপি সাংসদ হলেও সম্প্রতি তৃণমূলের(TMC) প্রতি নরমভাবাপন্ন হয়ে উঠেছেন অর্জুন সিং(Arjun Sing)। পাশাপাশি কেন্দ্রীয় সরকার ও রাজ্য বিজেপি(BJP) নেতৃত্বের সঙ্গে কার্যত সংঘাতে জড়িয়েছেন তিনি। গোটা ঘটনায় অর্জুনের তৃণমূল যোগের সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়াতে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। শুক্রবার ফেসবুকে তিনি লিখলেন, ‘সব দৃষ্টিতে নিষ্পাপ থাকা সম্ভব নয়…। আসুন নিজের চোখে, নিষ্কলঙ্ক হওয়ার চেষ্টা করি।’ তাঁর এই মন্তব্যে জল্পনা আরও বাড়ল।

গত সোমবার রাজ্যের পাট চাষি ও চটকল কর্মীদের দুরবস্থা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়েছিলেন অর্জুন সিং। অভিযোগ করেছিলেন, বারবার বলা সত্ত্বেও কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েল চোখ বন্ধ করে রয়েছেন। কাঁচা পাটের ঊর্ধ্বসীমা বেঁধে দেওয়ার সিদ্ধান্ত না বদলালে কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে মিছিল ও আন্দোলন করবেন বলেও হুঁশিয়ারি দেন। এর পর মঙ্গলবার প্রেস বিবৃতিতে কেন্দ্রীয় জুট কমিশনার মলয়চন্দন চক্রবর্তীর বিরুদ্ধে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে অসত্য বলার অভিযোগ তোলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। অরজুনের এই মন্তব্যের পরই জল্পনা শুরু হয়ে যায় এবার কি তবে বাবুলের পথে হাঁটবেন বারাকপুরের সাংসদ? এদিকে তৃণমূলের একাধিক নেতৃত্ব ইতিমধ্যেই মনে করিয়ে দিয়েছেন অর্জুন আসলে তৃণমূল পরিবারেরই। কারণ ২০০১ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত টানা ভাটপাড়ার তৃণমূল বিধায়ক ছিলেন তিনি।

আরও পড়ুন:Sayani Das: ইতিহাস তৈরি করলেন বাংলার সাঁতারু সায়নী দাস

পরিস্থিতি যখন এমন পর্যায়ে ঠিক তখনই তৃণমূল থেকে বিজেপিতে আসা অর্জুনকে আক্রমনে নেমেছে বিজেপির একাংশ। বিজেপির লাগাতার আক্রমণের জবাব শুক্রবার ফেসবুক পোষ্টের মাধ্যমে বারাকপুরের সাংসদ অর্জুন দিয়ে দিলেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।




Previous articleSourav Ganguly: ব‍্যাটে রান নেই দুই ক্রিকেটার বিরাট কোহলি-রোহিত শর্মার, মুখ খুললেন সৌরভ