রাজধানীতে পরপর গুলি! জখম ২

দিল্লিতে শুটআউট। সিনেমার মত ভর সন্ধেয় ট্র্যাফিক সিগন্যালের সামনেই এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। পরপর ১০ রাউন্ড গুলিতে জখম হন ২ জন। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। ভর সন্ধেয় রাজধানীর বুকে এমন ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন:রূপার পর সৌরভ নাকি ডোনা? বিজেপির রাজ্যসভার প্রার্থী হিসেবে শাহের প্রথম পছন্দ কে?


দিল্লি পুলিশ সূত্রের খবর, শনিবার রাতে পশ্চিম দিল্লির সুভাষ নগর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। জখমদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।




জানা গেছে, শনিবার রাত ৮টা নাগাদ সুভাষ নগরের ট্রাফিক সিগন্যালে দাঁড়াতেই ব্যবসায়ী, অজয় চৌধুরী ও তাঁর ভাই জাসসা চৌধুরীর গাড়ি লক্ষ্য করে আচমকা গুলি চালাতে শুরু করে তিন দুষ্কৃতী। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তায় সাদা একটি চারচাকাকে ঘিরে ধরে তিন দুষ্কৃতী। প্রকাশ্যেই গাড়ির ভিতরে থাকা দুজনের দিকে বন্দুক তাক করে তারা। এমন পরিস্থিতি দেখে ভয়ে শিউড়ে ওঠে সকলেরই। সামনে গার্ডরেল থাকায় ফের আগের জায়গায় ফিরে আসে গাড়িটি। শেষমেশ ইউটার্ন নিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যায়া গাড়িটি। চম্পট দেয় দুষ্কৃতীরা। এদিকে ভরসন্ধের এই ঘটনায় আতঙ্কে কাঁটা স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যান দিল্লি পুলিশের পদস্থ আধিকারিকরা। ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা।

দিল্লিতে প্রকাশ্যে শুটআউটের ঘটনা নতুন নয়। তবে এভাবে ভর সন্ধেয় ব্যবসায়ীকে গুলি চালানোর ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। কেন এই গুলি, ব্যবসায়িক শত্রুতা নাকি অন্য কোনও ঘটনা এর নেপথ্যে রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Previous articleHappy Mother’s Day: মা
Next articleগ্যাসের দাম বাড়তেই ‘উজ্জ্বালা’ উপভোক্তাদের ভরসা সেই উনুন