মদে ভেজাল, স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি মদ্যপের! চক্ষুচড়কগাছ সবার

লোকেন্দ্র হুঁশিয়ারি দিয়েছেন, দু বোতল মদ পরীক্ষা করে সেই ভেজালের সত্যতা প্রমাণ করে তবে ছাড়বেন প্রয়োজনে উপভোক্তা ফোরামে অভিযোগ দায়ের করবেন।

মদে(Liquor) ভেজাল নিয়ে কম ঘটনা শোনা যায়না। মদের বিষক্রিয়ায় মৃত্যুর ঘটনাও চোখে পড়ে খবরের কাগজে আকছার। কিন্তু সেই মদ(Liquor) খেয়ে নেশা হয়নি বলে অভিযোগ করে সোজা স্বরাষ্ট্রমন্ত্রীর ( Home minister) কাছে চিঠি এমন ঘটনা বোধহয় কস্মিনকালেও কেউ শোনেনি। চক্ষুচড়কগাছ সবার।এবার নেশার জিনিসে ভেজালের অভিযোগ তুলে মধ্যপ্রদেশের (Madhyapradesh) উজ্জয়িনীতে স্বরাষ্ট্রমন্ত্রী , পুলিশ সুপার এবং আবগারি দফতরের দ্বারস্থ হলেন এক ব্যক্তি।

আন্তর্জাতিক মাতৃ দিবসে সকল মা-কে শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর

অভিযোগটি করেছেন লোকেন্দ্র সোঠিয়া নামে এক ব্যক্তি। গত ১২ এপ্রিল ক্ষীর সাগরের একটি দোকান থেকে দেশি মদের চারটে বোতল কিনেছিলেন তিনি। তার থেকে একটি বোতল মদ সম্পূর্ণ খেয়ে নেন তিনি। কিন্তু এক বোতল মদে নেশা হয়নি তাঁর। এই প্রসঙ্গে ব্যক্তির অভিযোগ মদের সঙ্গে জল মিশিয়ে বিক্রি করছেন দোকানদার। দু ‘বোতল মদ না খেয়ে রেখে দেন তিনি এবং তখনই ঠিক করে নেন এই বিষয় প্রশাসন এবং আবগারি দফতরকে জানাবেন।যাতে দফতর এই বিষয় কড়া পদক্ষেপ নেয়। আবেদনপত্রে তিনি লেখেন, বিক্রেতা প্রীতি জয়সওয়ালের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হোক যাতে আগামীদিনে এমন আর কেউ এমন ধোঁকা না খায়। লোকেন্দ্র হুঁশিয়ারি দিয়েছেন, দু বোতল মদ পরীক্ষা করে সেই ভেজালের সত্যতা প্রমাণ করে তবে ছাড়বেন প্রয়োজনে উপভোক্তা ফোরামে অভিযোগ দায়ের করবেন।



Previous articleTaratala flyover : তারতলা উড়ালপুলে বড়সড় গর্ত, নিয়ন্ত্রণ করা হচ্ছে যানচলাচল
Next articleঅর্জুন চৌরাশিয়া রহস্যমৃত্যু: ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে নেই খুনের প্রমাণ