ভোজসভায় ধুন্ধুমার: বিয়ের নিমন্ত্রণে গিয়ে চরম পরিণতি যুবকের

শুক্রবার বাগডিহা গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত রবি চৌধুরী(২৯) নামের এক যুবক ক্যাটারিংয়ের কর্মীদের মারে প্রাণ হারান।

আত্মীয়ের বিয়েতে নিমন্ত্রণে(Marriage Invitation) এসে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু হল এক যুবকের। জখম হলেন আরও দু’জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার  আসানসোলের(Asansol) জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে।বিয়েতে আসা ক্যাটারিং (Catering)কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার।

শুক্রবার বাগডিহা গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত রবি চৌধুরী(২৯) নামের এক যুবক ক্যাটারিংয়ের কর্মীদের মারে প্রাণ হারান।

বর্ধমান থেকে পিসির বাড়িতে প্রীতিভোজ অনুষ্ঠানে সপরিবারে এসেছিলেন রবি। অভিযোগ,  রাতে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসলে খাবার দিতে অস্বীকার করেন ক্যাটারার কর্মীরা। এ নিয়ে প্রথমে বচসা, তারপর হাতাহাতি শুরু হয়। সেই গোলমাল থামাতে এগিয়ে আসেন রবি। তখন তাঁকেও মারধর করেন ক্যাটারার কর্মীরা।

মারামারিতে রবি ছাড়াও দু’জন জখম হন। এরপর তাঁদের তিনজনকে প্রাথমিক চিকিৎসার করে ছেড়ে দেওয়া হয়। কিন্তু পরেরদিন সকালে বুকে ব্যথা অনুভব করে জ্ঞান হারান রবি। সঙ্গে সঙ্গে তাঁকে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষে হয়নি মৃত্যু হয় তাঁর।

রবির পিঠে গভীর ক্ষত ছিল বলে জানা গিয়েছে। ঘটনায় মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয়েছে জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে। তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক ক্যাটারিং সংস্থার কর্মীরা।

আরও পড়ুন:দৈনিক ২০লক্ষ বক্স: ২ মাসে বিয়ার বিক্রিতে সর্বকালীন রেকর্ড রাজ্যে

 

 

Previous articleদৈনিক ২০লক্ষ বক্স: ২ মাসে বিয়ার বিক্রিতে সর্বকালীন রেকর্ড রাজ্যে