Sourav Ganguly: আইপিএলের সেরা ভ‍েন‍্যু ইডেন, টুইট করে জানালেন বিসিসিআই সভাপতি

গত ২৪ এবং ২৫ মে ক্রিকেটের নন্দনকাননে বসেছিল আইপিএলের প্রথম দুই প্লে-অফের ম‍্যাচ।

চলতি আইপিএলের (IPL)সেরা ভ‍েন‍্যু ইডেন (Eden)। বৃহস্পতিবার রাতে টুইট করে এমনটাই জানালেন স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রায় দু’বছর পর ইডেনে ফিরেছিল আইপিএল। গত ২৪ এবং ২৫ মে ক্রিকেটের নন্দনকাননে বসেছিল আইপিএলের প্রথম দুই প্লে-অফের ম‍্যাচ। আর সেই প্লে-অফের ম‍্যাচেই বাজিমাত ইডেনের। টুইট করে জানালেন মহারাজ।

বৃহস্পতিবার গভীর রাতে একটি টুইট করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে দুটি ছবি পোস্ট করে তিনি লিখেন, “ইডেন সেরা ভেন্যু। দু’দিনে ৮০০ রান হল। দু’টি ম্যাচেরই ফলাফল নির্ধারিত হল শেষ ওভারে গিয়ে। একেবারে কার্পেটের মতো আউটফিল্ড। বিকেলে ঝড়বৃষ্টি হওয়া সত্ত্বেও সময়মতো ম্যাচ শুরু হল। স্টেডিয়ামের সব আসন ভর্তি। ঠিক যেন ছবির মতো। সত্যিই আইপিএলের প্লে-অফের জন্য ইডেনের থেকে ভাল মাঠ হতেই পারে না।”

চলতি আইপিএল করোনার কারণে মুম্বইয়ের ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন ও ডিওয়াই পাতিল এবং পুণের এমসিএ স্টেডিয়াম, মহারাষ্ট্রের মোট ৪টি মাঠে খেলা হয়েছে। এরপরে ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হয়েছে আইপিএল ২০২২-এর দু’টি প্লে-অফ ম্যাচ। আর এবার আইপিএল-এর বাকি দুই ম্যাচ আয়োজিত হতে চলেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টডিয়ামে।

আরও পড়ুন:R Praggnanandhaa: ফাইনালে চিনের ডিং-এর কাছে হারলেন প্রজ্ঞানন্দ

 

 

Previous articleসংসদীয় কমিটির গোপন নথি বাজেয়াপ্ত করেছে সিবিআই: বিস্ফোরক অভিযোগ কার্তির, চিঠি স্পিকারকে
Next articleRail Update: ৭২ ঘণ্টা পাওয়ার ব্লক! তিনদিন সম্পূর্ন বন্ধ ব্যান্ডেল স্টেশন