HS Result: শুক্রবার অনলাইনে উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ, সময় পিছোল ৩০ মিনিট

বুধবার উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আগে বলা হয়েছিল, ১০ জুন, শুক্রবার সকাল সাড়ে ১১টা থেকে অনলাইন ফল দেখতে পারবেন পড়ুয়ারা। সেই সময়সূচিতে সামান্য পরিবর্তন।

চলতি বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল (HS exam result) প্রকাশিত হতে চলেছে আগামী শুক্রবার। উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের (WBCHSE) তরফ থেকে বলা হয়েছিল ১০ জুন ২০২২,শুক্রবার সকাল ১১.৩০ মিনিট থেকে অনলাইনে (Online) পরীক্ষার ফল দেখা যাবে। কিন্তু ফল প্রকাশের ঠিক দুদিন আগেই আজ বুধবার বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হল নতুন সময়ের কথা। সকাল সাডে় ১১টা নয়, দুপুর ১২টা থেকে অনলাইন ফল দেখা যাবে বলে জানিয়েছে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ (WBCHSE )।

বুধবার উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আগে বলা হয়েছিল, ১০ জুন, শুক্রবার সকাল সাড়ে ১১টা থেকে অনলাইন ফল দেখতে পারবেন পড়ুয়ারা। সেই সময়সূচিতে সামান্য পরিবর্তন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১১.৩০টা নয়, ১০ জুন দুপুর ১২টা থেকে অনলাইন উচ্চমাধ্যমিকের ফল দেখা যাবে। এবছর করোনা কাটিয়ে অফলাইনে উচ্চ মাধ্যমিক পরীক্ষা হয়েছিল।২ এপ্রিল থেকে হোম সেন্টারে শুরু হয় উচ্চ মাধ্যমিক, শেষ হয় ২৭ এপ্রিল। এইবছর প্রায় ৭ লক্ষ ৪৫ হাজার জন পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছেন। পরীক্ষা শেষের প্রায় ৪৪ দিনের মাথায় ফল প্রকাশ করতে চলেছে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ।আগামী ১০ জুন, শুক্রবার উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ হচ্ছে। সকাল ১১টায় আনুষ্ঠানিক ভাবে ফল প্রকাশ করবে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। দুপুর ১২টা থেকে এসএমএস পরিষেবা, অনলাইন পোর্টাল এবং মোবাইল অ্যাপস, সব ক্ষেত্রেই  ফল জানা যাবে।


Previous articleনিয়ন্ত্রণে শিবপুরে রঙের কারখানায় আগুন, অগ্নিদগ্ধ ম্যানেজার-সহ ১৮
Next articleঅর্থনৈতিক সংকটে থাকা শ্রীলঙ্কাকে সাহায্য করায় ভারতের প্রশংসায় চিন