নূপুরকে হুমকি, ভীম সেনা প্রধানকে গ্রেফতার দিল্লি পুলিশের

বিজেপি নেত্রী নূপুর শর্মার(Nupur Sharma) বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল গোটা দেশ। যদিও তাঁর বিরুদ্ধে এখন কোনও পদক্ষেপ নেয়নি দিল্লি পুলিশ। এরইমাঝে নূপুর শর্মাকে হুমকি দেওয়ার অভিযোগে ভীম সেনার নেতা নবাব সৎপাল তনওয়ারকে(Sartpal Tanwar) গ্রেফতার(Arrest) করল পুলিশ(Police)। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করে দিল্লি পুলিশের(Delhi Police) স্পেশাল সেল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপির যুবনেতা সর্বপ্রিয় ত্যাগীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার তনওয়ারকে নিজের বাড়ি থেকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ তিনি এক ভিডিও বার্তায় নূপুর শর্মাকে হুমকি দিয়েছিলেন। পুলিশের তরফে এ বিষয়ে জানানো হয়েছে, “এই ভিডিওটিকে যথেষ্ট গুরুত্ব দিয়েছি আমরা। প্রাণনাশের হুমকি দিয়েছেন ওই ব্যক্তি। ঘৃণা ছড়ানোরও চেষ্টা করেছে। গুরগাঁও থেকে আমরা তনওয়ারকে গ্রেপ্তার করেছি।” ইতিমধ্যে তনওয়ারের বিরুদ্ধে মহিলাদের হেনস্তা, উসকানিমূলক মন্তব্য সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে তনওয়ারের গ্রেফতারের বিষয়টি প্রকাশ্যে আসার পর বিরোধীদের তরফে প্রশ্ন তোলা হয়েছে, যার মন্তব্যের জেরে গোটা দেশে আগুন জ্বলছে আন্তর্জাতিক মঞ্চেও চাপে ভারত তাঁকে গ্রেফতারের পরিবর্তে তনওয়ারকে গ্রেফতারের বিসয়টিই বুঝিয়ে দেয় কেন্দ্রের বিজেপি সরকারের মানসিকতা।

উল্লেখ্য, নূপুর শর্মার মন্তব্যের বিরোধিতায় মধ্যপ্রাচ্যের দেশগুলির পাশাপাশি গতকাল ভারতের বিরোধিতায় সরব হয়েছে আমেরিকা। যদিও এতকিছুর পরও নূপুরের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ। মুখরক্ষার্থে তাঁকে সাসপেন্ড করেছে বিজেপি। যদিও পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র সহ একাধিক রাজ্যে নুপুরের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।


Previous articleমহানগরীর বুকে ৭৭৭ জন ‘মা দুর্গা’র লাইভ মেকআপ
Next articleপ্রাথমিক নিয়োগ দুর্নীতির তদন্তে সিবিআই সিট,  নির্দেশ হাইকোর্টের