আসছে রথযাত্রা! যাত্রী সুবিধার্থে বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত রেলের

রথ উপলক্ষ্যে চারটি বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল দক্ষিণ-পূর্ব রেল। চলতি মাসের শেষে শালিমার এবং পুরীর মধ্যে সেই দু’জোড়া ট্রেন চালানো হবে। সেই ট্রেন কবে, কখন, কোথা থেকে ছাড়া হবে এবং কোন কোন স্টেশন ছাড়া হবে,একনজরে  তা দেখে নিন –


আরও পড়ুন: জট কাটিয়ে রাত আড়াইটে পর্যন্ত পরীক্ষা চলল বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে

১) ০২৮২৭ শালিমার-পুরী রথ স্পেশাল: আগামী ২৯ জুন রাত ৯ টা ৪০ মিনিটে শালিমার থেকে ট্রেন ছাড়বে। পরদিন সকাল ৭ টায় পুরীতে পৌঁছাবে ট্রেন।

২) ০২৮২৮ পুরী-শালিমার রথ স্পেশাল: ফিরতি পথে ৩০ জুন রাত ১১ টা ৫ মিনিটে পুরী থেকে ট্রেন ছাড়বে। যা পরদিন সকাল ৯ টা ৩০ মিনিটে শালিমারে পৌঁছাবে।

(০২৮২৭/০২৮২৮ শালিমার-পুরী-শালিমার রথ স্পেশালে একটি এসি টু টিয়ার, দুটি এসি থ্রি টিয়ার, ১১ টি স্লিপার ক্লাস এবং ছ’টি জেনারেল সেকেন্ড ক্লাস কোচ থাকবে।)

৩) ০২৮৩৭ শালিমার-পুরী রথ স্পেশাল: ২৯ জুন দুপুর ১ টা ৪৫ মিনিটে শালিমার থেকে ট্রেন ছাড়বে। সেদিন রাত ১০ টা ৩০ মিনিটে পুরীতে পৌঁছাবে।

৪) ০২৮৩৮ পুরী-শালিমার রথ স্পেশাল: ফিরতি পথে ৩০ জুন ভোর ৫ টা ৩০ মিনিটে পুরী থেকে ট্রেন ছাড়বে। দুপুর ২ টো ৫০ মিনিটে শালিমারে পৌঁছাবে।

(০২৮৩৭/০২৮৩৮ শালিমার-পুরী-শালিমার রথ স্পেশালে দুটি এসি চেয়ার কার, দুটি ১২ টি চেয়ার কার এবং দুটি জেনারেল সেকেন্ড ক্লাস কোচ থাকবে।)




Previous articleজট কাটিয়ে রাত আড়াইটে পর্যন্ত পরীক্ষা চলল বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে
Next articleটালমাটাল মহারাষ্ট্র! উদ্ধব ঠাকরের সঙ্গ ছাড়ছেন বিধায়ক-সাংসদরা