দৈনিক সংক্রমণ সামান্য কমলেও, অ্যাকটিভ কেস ৯০ হাজারের বেশি

।স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট বলছে, একদিনে করোনা আক্রান্ত হয়ে ২০ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ ২৪ হাজার ৯৭৪। তবে সবথেকে চিন্তার কারণ সক্রিয় রোগীর সংখ্যা। বর্তমানে অ্যাকটিভ কেস ৯১ হাজার ৭৭৯।

করোনা (Corona) নিয়ে বাড়ছে চিন্তা। দৈনিক সংক্রমণ গতকালকের চেয়ে সামান্য কমলেও করোনা (Corona) ভাইরাসের উর্ধ্বমুখী গতিতে তার কোনও প্রভাব নেই, বরং সক্রিয় রোগীর (Active case) সংখ্যা প্রায় লাখের দোরগোড়ায়। দেশের সংক্রমণ গ্রাফে বড় চিন্তার কারণ মহারাষ্ট্র (Maharastra)।

প্রতিদিন লাফিয়ে বাড়ছে করোনা। শনিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য ও পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনা (Corona) আক্রান্ত হয়েছেন ১৫,৯৪০ জন। গতকাল যা ছিল ১৭ হাজারের কিছু বেশি।স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট বলছে, একদিনে করোনা আক্রান্ত হয়ে ২০ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মোট মৃতের সংখ্যা ৫ লক্ষ ২৪ হাজার ৯৭৪। তবে সবথেকে চিন্তার কারণ সক্রিয় রোগীর সংখ্যা। বর্তমানে অ্যাকটিভ কেস ৯১ হাজার ৭৭৯। গত ২৪ ঘণ্টায় দেশের সংক্রমিতের মধ্যে শুধু মহারাষ্ট্রেই একদিনে আক্রান্ত ৪,২০০-র বেশি। তবে স্বস্তি দিচ্ছে সুস্থতার হার।পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে ৪ কোটি ২৭ লক্ষ ৬১ হাজার ৪৮১ জন করোনা থেকে মুক্ত হয়েছেন। যার মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে মুক্ত হয়েছেন ১২,৪২৫ জন।



Previous articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleআর্থিক সঙ্কট গুরুতর, টাকার অভাবে এবার পাঠ্যবই ছাপানো বন্ধ পাকিস্তানে