মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য: দিলীপের মুখে লাগাম পরানোর দাবিতে টুইটে তোপ দাগলেন অভিষেক

বিভিন্নভাবে মমতাকে আক্রমণ করার চেষ্টা করছে তারা। আর তাতে শিষ্টাচারের সীমা অতিক্রম করছেন বিজেপি নেতৃত্ব। তার বিরুদ্ধেই তোপ দেগেছেন অভিষেক।

সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে বাংলার মুখ্যমন্ত্রী সম্পর্কে অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এর তীব্র প্রতিবাদ করেন তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Banerjee)। বুধবার, বিকেলে নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন,
“আপত্তিকর!
প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদি, এবার কুকথা বলা ব্যক্তিদের মুখে লাগাম পরানোর সময় এসেছে। বিজেপি নেতারা কীভাবে বর্তমানে দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীর সম্পর্কে এইধরনের মন্তব্য করেন?
দিলীপ ঘোষের মতো বিজেপি নেতাদের এই রাজনৈতিক কাদা ছোড়াছুড়ি বন্ধ হচ্ছে না।“

 

আরও পড়ুন- ‘নিকৃষ্ট’ শর্তে কর্মসংস্থানের প্রস্তাব অগ্নিপথ: কড়া সুরে তোপ পিকের

এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুকথা বলেছেন বিজেপি (BJP) নেতৃত্ব। এমনকী, বিধানসভা নির্বাচনের আগে বাংলায় এসে বিজেপির ভোটে প্রচারে এই ধরনের মন্তব্য করেন স্বয়ং নরেন্দ্র মোদি (Narendra modi)। তা নিয়ে প্রবল সমালোচনার ঝড় ওঠে। তবে, তারপরেও থামেননি বিজেপি নেতারা। সর্বশেষ উদাহরণ দিলীপ ঘোষ। নিজেকে বাংলার মেয়েই বলেন মমতা। তাঁকে সেই হিসেবেই গ্রহণ করেন বাংলার মানুষ। বর্তমানে রাজ্যের গণ্ডী ছাড়িয়ে বিভিন্ন রাজ্যে সংগঠন মজবুত করছে তৃণমূল। গোয়াতেও তৃণমূল সুপ্রিমো অত্যন্ত সমাদৃত হয়েছেন। এই বিষয় নিয়েই আতঙ্কে ভুগছে বিজেপি। ফলে বিভিন্নভাবে মমতাকে আক্রমণ করার চেষ্টা করছে তারা। আর তাতে শিষ্টাচারের সীমা অতিক্রম করছেন বিজেপি নেতৃত্ব। তার বিরুদ্ধেই তোপ দেগেছেন অভিষেক।

 

 

 

 

Previous article‘নিকৃষ্ট’ শর্তে কর্মসংস্থানের প্রস্তাব অগ্নিপথ: কড়া সুরে তোপ পিকের
Next articleবিদ্যুৎ সরবরাহের সামগ্রিক পর্যালোচনার নির্দেশ রাজ্যের, মিটার বক্স নির্দিষ্ট উচ্চতায় লাগানোর পরিকল্পনা