কলকাতায় প্যাকার এবং মুভার্স কীভাবে খুঁজে পাবেন

বিশ্বটি খুব দ্রুত গতিতে পরিণত হয়েছে এবং এর সাথে তাল মিলিয়ে, লোকেরা আরও ভাল কাজের সুযোগের সন্ধানে এক রাজ্য থেকে অন্য রাজ্যে বা এক এলাকা থেকে অন্য অঞ্চলে ঘন ঘন চলে যাচ্ছে। কখনও কখনও, এটি বিশৃঙ্খল এবং ঝামেলায় পূর্ণ হয়ে ওঠে কিন্তু তারপরে আবার কলকাতার প্যাকারস এবং মুভার্সকে ধন্যবাদ যারা এই দ্রুত-গতির জীবনকে কিছুটা সহজ এবং ঝামেলামুক্ত করেছে।

কলকাতায় প্যাকারস এবং মুভার্স নিয়োগের আগে, আপনার সচেতন হওয়া উচিত যে এই সংস্থাগুলির বাজার এবং চাহিদা বাড়ার সাথে সাথে কিছু জাল এবং প্রতারণামূলক সংস্থাও উপস্থিত হয়েছিল। তারা তাদের কম দাম এবং ডিসকাউন্ট দিয়ে লোকেদের প্রলুব্ধ করার চেষ্টা করে কিন্তু অ-পেশাদার পরিষেবা প্রদান করে এবং আরও মাথাব্যথা করে।

সেরা packers and movers Kolkata পরিষেবাগুলি খুঁজে পেতে আপনাকে সাহায্য করার জন্য আমরা কিছু পেশাদার টিপস এবং পদক্ষেপগুলি সাজিয়েছি যা আপনাকে সরাসরি শীর্ষ এবং পেশাদারের দিকে নিয়ে যাবে।

প্যাকারস এবং মুভার্স রেফারেল ওয়েবসাইটের উপর নির্ভর করুন

এখনকার দিনে যাচাইকৃত প্যাকার এবং মুভারদের নিয়োগ করার এটি সম্ভবত সেরা উপায়। যেহেতু বাজারে প্রচুর নকল প্যাকার এবং মুভার কাজ করছে, এই ওয়েবসাইটগুলি সঠিক ব্যাকগ্রাউন্ড চেক এবং ডকুমেন্ট ভেরিফিকেশন করে এবং শুধুমাত্র পেশাদার কোম্পানির তালিকা করে।

সুতরাং, একটি গ্যারান্টি রয়েছে যে আপনি শুধুমাত্র প্রকৃত কোম্পানিগুলির সাথেই লেনদেন করবেন এবং আপনি যখন একটি রেফারেল ওয়েবসাইট থেকে ভাড়া নিবেন তখন উচ্চ মানের হাউস-শিফটিং পরিষেবা পাবেন৷

একটি নিয়োগের আগে একাধিক কোম্পানি চেক করুন

অন্তত তিনটি অনুরূপ কোম্পানির সাথে পরামর্শ না করে কোনো পরিষেবা ভাড়া করা বুদ্ধিমানের কাজ নয়৷ একইভাবে, প্যাকার এবং মুভার্সের জন্যও অন্তত পাঁচটি কোম্পানি খুঁজে বের করার চেষ্টা করুন। আপনার চাহিদা নিয়ে আলোচনা করুন এবং উদ্ধৃতি পান। আপনি অবশ্যই খরচ এবং পরিষেবাগুলির মধ্যে একটি পার্থক্য খুঁজে পাবেন যা আপনাকে চলমান হার সম্পর্কে একটি বিস্তৃত ধারণা দেবে এবং আপনার নিয়োগকে অত্যন্ত দক্ষ এবং সেইসাথে খরচ-কার্যকর করে তুলবে।

রেফারেল ওয়েবসাইটগুলির সাথে দামের তুলনা করুন

রেফারেল ওয়েবসাইটগুলি সাম্প্রতিকতম খরচ সম্পর্কে সমস্ত বিস্তারিত তথ্য প্রদান করে। আপনি যে দামগুলি সংগ্রহ করেছেন তার তুলনা করা সর্বদা ভাল packers and movers rate chart– এর সাথে । AssureShift-এর মতো শীর্ষ রেফারেল ওয়েবসাইটগুলিও বাড়ি স্থানান্তর সংক্রান্ত অতিরিক্ত পরিষেবার তথ্য প্রদান করে। এটি আসলে আপনাকে একটি নির্দিষ্ট প্রয়োজনীয়তার ক্ষেত্রে আপনার যে পরিষেবাগুলি গ্রহণ করতে হবে তা খুঁজে বের করতে সহায়তা করতে পারে৷

 সর্বদা রেটিং এবং পর্যালোচনা চেক করুন

ইন্টারনেট আসলে অনেক উপায়ে আমাদের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। একটি উপায় হল অনলাইন রেটিং এবং পর্যালোচনা যা আজকাল একটি গুরুত্বপূর্ণ প্যারামিটার হিসাবে কাজ করে৷ প্রতিটি প্রকৃত কোম্পানির বিবরণ ইন্টারনেটে আপডেট করা হয়। এবং যদি আপনি ওয়েবে তালিকাভুক্ত কোম্পানি খুঁজে না পান তাহলে এর মানে হয় কোম্পানিটি বর্তমান গতির সাথে মেলানোর জন্য যথেষ্ট উন্নত নয় বা এটি এখনও যথেষ্ট ব্যবসা করেনি। যেভাবেই হোক আপনার এই ধরনের কোম্পানি এড়ানো উচিত!

নির্বাচিত কোম্পানির শারীরিক অফিসে যান

আপনি যদি ইন্টারনেটে একটি কোম্পানি খুঁজে পেয়ে থাকেন তবে তাদের অফিসে যাওয়া সর্বদা ভাল। আপনি প্রথম হাতের অভিজ্ঞতা পান এবং আপনার প্রয়োজনগুলি আরও ব্যক্তিগত উপায়ে আলোচনা করতে পারেন। এই প্রক্রিয়াটি সত্যিই আপনাকে তাদের পরিষেবা এবং দাম সম্পর্কে আরও ভাল বোঝার এবং স্পষ্টতা পেতে সহায়তা করে।

এছাড়াও, আপনি যদি ফিজিক্যাল অফিসটি খুঁজে পান তবে আপনি আশেপাশের লোকজন এবং দোকান থেকে পর্যালোচনা পেতে পারেন।

 

আপনি যখন একটি বাড়ি স্থানান্তরকারী সংস্থাকে একটি প্রি-মুভ সার্ভে করতে বলেন, তখন তারা আপনার বাড়িতে যান, আপনার পণ্যের পরিমাণ এবং প্রকৃতি পর্যবেক্ষণ করেন, আপনার অন্যান্য নির্দিষ্ট চাহিদাগুলি নিয়ে আলোচনা করেন, আপনার প্রয়োজনীয় দূরত্ব এবং গাড়ির ধরন সম্পর্কে আলোচনা করেন এবং তারপর দেন একটি খুব সঠিক চিত্র।

যদি অঙ্কটি আপনার বাজেটের চেয়ে বেশি হয় তবে তারা আপনার খরচ কমানোর উপায় এবং আরও ভাল পরিকল্পনার পরামর্শ দিতে পারে।

বীমা এবং অন্যান্য নথির জন্য জিজ্ঞাসা করুন

সবকিছুর পরে এবং পরিশেষে একটি হাউস শিফটিং কোম্পানি নিয়োগের আগে, সর্বদা বীমা এবং অন্যান্য সম্পর্কিত নথির জন্য জিজ্ঞাসা করা ভাল। যদি কোনো কোম্পানি আপনাকে বীমা দিতে বা নিয়োগের নথি তৈরি করতে দ্বিধা করে তাহলে তাদের কাছ থেকে কোনো সেবা না নেওয়াই ভালো। তাই moving insurance পাওয়াটা আসলে খুবই গুরুত্বপূর্ণ এবং সবসময় সেইসব কোম্পানির কাছে যান যেগুলো এই বিষয়গুলো সম্পর্কে খুব বিশেষ এবং আপনাকে আগে থেকেই জানাতে হবে।

উপরের টিপসগুলিকে একটি অনুচ্ছেদে যোগ করার জন্য আমরা বলতে পারি যে পেশাদার প্যাকার মুভারস রেফারেল ওয়েবসাইট থেকে ভাড়া নেওয়া সর্বদা ভাল। আপনি যখন একটি ওয়েবসাইটে সবকিছু খুঁজে পেতে পারেন তখন প্রকৃত কোম্পানি এবং অন্যান্য বিস্তারিত তথ্য খুঁজতে আপনাকে বাজারে ঘোরাঘুরি করতে হবে না।

দ্বিতীয়ত, একটি কোম্পানি চূড়ান্ত করার পরে তাদের শারীরিক অফিসে যান এবং অবশেষে নিয়োগের আগে এবং কাগজে আপনার স্বাক্ষর রাখার আগে তাদের নিয়োগের নথি এবং বীমা নীতির মাধ্যমে পুঙ্খানুপুঙ্খভাবে যান।

 

Previous articleকল্যাণী AIMS নিয়োগ দুর্নীতি: বিজেপি বিধায়কদের আত্মীয়কে হাজিরার নোটিশ দিল CID
Next articleগ্রেফতার নিয়ে দিলীপের চ্যালেঞ্জ, কুণাল বললেন রাজ্যপাল ওনাকে নিলডাউন করে রাখুন