Sealdah: আগামী সপ্তাহের গোড়াতে গড়াবে শিয়ালদহ মেট্রোর চাকা! 

সূত্রের খবর একেবারে শীর্ষ স্তর থেকে মিলেছে সবুজ সঙ্কেত। আর দেরি নয়,সোমবার থেকেই যাত্রী পরিষেবা চালু হয়ে যেতে পারে শিয়ালদহ মেট্রো স্টেশনের।

পাতাল রেল নিয়ে নয়া জল্পনা। বহু প্রতীক্ষিত শিয়ালদহ মেট্রো (Sealdah Metro) চালু হচ্ছে কবে? এর আগে একাধিকবার তারিখ ঘোষণা হলেও মেট্রো চলাচল শুরু হয়নি। এবার অপেক্ষার অবসান, আগামী সোমবার থেকেই যাত্রা শুরু করবে শিয়ালদহ মেট্রো (Sealdah Metro)।

মেট্রো রেল(Metro Rail) কলকাতার গর্ব আর শিয়ালদহ মেট্রো রেল চালু হলে যোগাযোগ ব্যবস্থায় যে অনেকটা সুরাহা হবে এ কথা বলাই বাহুল্য। কিন্তু এই মেট্রো পরিষেবা চালু নিয়ে বারবার সৃষ্টি হয়েছে জটিলতা। তবে কি দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে কি সোমবার যাত্রা শুরু? সূত্রের খবর একেবারে শীর্ষ স্তর থেকে মিলেছে সবুজ সঙ্কেত। আর দেরি নয়,সোমবার উদ্বোধন আর বৃহস্পতিবার থেকে যাত্রী পরিষেবা চালু হবে শিয়ালদহ মেট্রো স্টেশনের। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani) উদ্বোধন করতে পারেন এই পরিষেবার। যদি তা সম্ভব না হয় সেক্ষেত্রে রেল মন্ত্রকের অনুমতি নিয়েই যাত্রী পরিষেবা শুরু করে দেওয়া হতে পারে৷ মেট্রো কর্তৃপক্ষের তরফ থেকে  এই বিষয়ে অফিসিয়াল বিবৃতি দিয়ে বলা হয়েছে ১১ই জুলাই মেট্রোর উদ্বোধন। ১৪ জুলাই থেকে চালু হয়ে যাবে শিয়ালদহ সেক্টর ফাইভ রুটের মেট্রো রেলের যাত্রী পরিষেবা।


Previous articleক্যানিং কাণ্ডে প্রথম গ্রেফতার, ধৃত আফতাফউদ্দিন লোকেশন পৌঁছে দিচ্ছিল আততায়ীদের কাছে!
Next articleCorona: অস্বস্তি বাড়িয়ে দাপট দেখাচ্ছে করোনার নয়া ভ্যারিয়েন্ট