কেন এত বিশ্রাম? বিরাট-রোহিতদের বিশ্রাম নেওয়া নিয়ে প্রশ্ন গাভাস্করের

বিশ্রাম নিতে হলে প্রাপ্য অর্থও কম নিতে হবে। এবার তুমি খেলতে না চাইলে বিশ্রাম নাও। বলেন গাভাস্কর।

টিম ইন্ডিয়ার (India Team) ক্রিকেটারদের ওপর চটেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর (Sunil Gavaskar)। বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), যশপ্রীত বুমরাহরা (Jaspreet Bumrah) যেভাবে বিশ্রাম নিচ্ছেন তাতেই চটেছেন গাভাস্কর। তিনি বলেন আইপিএলে (IPL) তো কোন ক্রিকেটার বিশ্রাম নেয় না। তবে দেশের হয়ে খেলার সময় কেন?

এই নিয়ে এক সাক্ষাৎকারের গাভাস্কর বলেন,” ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ায় আমি বিশ্বাসী নই। আইপিএলের সময় তো কেউ বিশ্রাম চায় না। তা হলে ভারতের হয়ে খেলার সময় কেন বিশ্রাম চাই? ভারতের হয়ে খেলতেই হবে। বিশ্রামের কথা বলাই উচিত নয়। টি-২০-তে মাত্র ২০ ওভারের একটা ইনিংস খেলতে হয়। তাতে শরীরে কোনও প্রভাব পড়ে না। টেস্ট ম্যাচে শরীর এবং মন, দুটোতেই চাপ পড়ে। সেটা বুঝতে পারি, কিন্তু টি-২০ বিশ্রাম নেওয়ার কী অর্থ?”

এরপাশাপাশি তিনি আরও বলেন,” এই বিশ্রাম নেওয়ার ব্যাপারে বোর্ডের ভাবা উচিত। গ্রেড ‘এ’ ক্রিকেটাররা প্রচুর টাকা পায়। কোনও সংস্থার সিইও অথবা ম্যানেজিং ডিরেক্টর এত ছুটি নেয়? ভারতীয় ক্রিকেটারদের অনেক বেশি পেশাদার হওয়া উচিত, আমি সেটা মনে করি। বিশ্রাম নিতে হলে প্রাপ্য অর্থও কম নিতে হবে। এবার তুমি খেলতে না চাইলে বিশ্রাম নাও। কিন্তু কেউ কী করে বলতে পারে যে সে ভারতের হয়ে খেলবে না। আমার কাছে বিষয়টা পরিষ্কার নয়।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleবোমাবাজিকে কেন্দ্র করে উত্তপ্ত মালদা, জখম ১
Next articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে