Arpita Mukherjee: তদন্তে অসহযোগিতা অর্পিতার, বাড়ল উদ্ধার হওয়া টাকার পরিমান 

ইডি (ED) সূত্রে খবর, বান্ডিল বান্ডিল ২০০০ আর ৫০০ টাকার নোট উদ্ধার হয়েছে অর্পিতার বাড়ি থেকে। এখনও পর্যন্ত প্রায় ২১ কোটি টাকা উদ্ধার করেছেন ইডির আধিকারিকরা, ৪টি মেশিন এনে চলছে টাকা গোনার কাজ।

পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকার পরিমান আরও বাড়ল। ইডি (ED) সূত্রে খবর, বান্ডিল বান্ডিল ২০০০ আর ৫০০ টাকার নোট উদ্ধার হয়েছে অর্পিতার বাড়ি থেকে। এখনও পর্যন্ত প্রায় ২১ কোটি টাকা উদ্ধার করেছেন ইডির আধিকারিকরা, ৪টি মেশিন এনে চলছে টাকা গোনার কাজ। তদন্তে অসহযোগিতার অভিযোগ অভিনেত্রী-মডেল অর্পিতার বিরুদ্ধে। ক্রমেই জোরালো হচ্ছে গ্রেফতারির সম্ভাবনা।

রাতভর তল্লাশির পর প্রায় ৫০ লক্ষ টাকার সোনা উদ্ধার হয়েছে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা চট্টোপাধ্যায়ের কাছ থেকে। এসএসসি (SSC) দুর্নীতি কাণ্ডে তাঁর যোগাযোগ কতটা তা খতিয়ে দেখছেন আধিকারিকরা। অর্পিতার তিনটি সম্পত্তির খোঁজ মিলেছে বলে খবর। বেলঘরিয়া এলাকায় রয়েছে দু’টি ফ্ল্যাট এবং একটি বাড়ি রয়েছে তাঁর। বেলঘরিয়া রথতলা এলাকায় অভিজাত ক্লাবটাউন হাইটসে অর্পিতার দু’টি ফ্ল্যাট রয়েছে। একটি ব্লক টু (Block 2) ও অন্যটি ব্লক ফাইভে (Block 5) । অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে কেন্দ্রীয় বাহিনীর তৎপরতা আর বেড়েছে। ইডি সূত্রে খবর, এত নগদ টাকা কোথা থেকে পেলেন অর্পিতা তার সঠিক কোন উত্তর তিনি দিতে পারেননি। টাকার উৎস নিয়ে বারবার বয়ান বদল অর্পিতার, সন্দেহ বাড়ছে ইডির। সূত্রের খবর, বেলঘরিয়ার দেওয়ানপাড়া এলাকায় একটি বাড়িতে থাকেন অর্পিতার মা। অর্পিতার বেলঘরিয়ার বাড়িতে লাল বাতি লাগানো গাড়িতে কারা আসতেন, তা নিয়েও আবাসনের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এমনকি আয়কর সংক্রান্ত তথ্যও খতিয়ে দেখার কাজ চলছে।


Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস