অপসারিত প্রাথমিক পর্ষদ সভাপতিকে তলব ইডির, সিজিও-তে মুখোমুখি পার্থ-মানিক!

ইডির সিজার লিস্টে উল্লেখ করা হয়েছে যে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে  প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত নথি মিলেছে। সেই কারণেই দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করার সিদ্ধান্ত নেন অফিসারেরা।

তদন্তের সহযোগিতা করছেন না পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। এবার অপসারিত প্রাথমিক পর্ষদ সভাপতির সঙ্গে তাঁকে বসিয়ে মুখোমুখি জেরা করতে চলেছে ইডি(ED)। আজ বেলা বারোটায় সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে মানিক ভট্টাচার্যকে(Manik Bhattacharya)।

শুধু এসএসসি (SSC) নয়, টেট (TET) দুর্নীতিতেও নাম জড়িয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। শিল্প মন্ত্রী এবং তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করে আলাদা আলাদা ভাবে জেরা করছে ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসারেরা বলছেন জেরায় অর্পিতা মুখোপাধ্যায় বিভিন্ন প্রশ্নের উত্তর দিলেও পার্থ চট্টোপাধ্যায় তদন্তকারীদের সঙ্গে সহযোগিতা করছেন না। এই অবস্থায় মানিক ভট্টাচার্যকে আজ তলব ইডির। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা। সিজিও কমপ্লেক্সে কড়া নিরাপত্তা। জানা যাচ্ছে আজ বেলা বারোটা নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দেবেন মানিক ভট্টাচার্য। অপসারিত প্রাথমিক পর্ষদ সভাপতি বাড়ি থেকে নথি মেলায় এই সিদ্ধান্ত। অন্যদিকে, ইডির সিজার লিস্টে উল্লেখ করা হয়েছে যে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে  প্রাথমিকে নিয়োগ সংক্রান্ত নথি মিলেছে। সেই কারণেই দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করার সিদ্ধান্ত নেন অফিসারেরা।


Previous articleশিল্প দফতরের দায়িত্ব কার হাতে, বৃহস্পতিবার চূড়ান্ত সিদ্ধান্ত
Next articleKolkata: নির্ধারিত সময়ের আগেই সিজিও-তে মানিক ভট্টাচার্য