শিক্ষকের বেধড়ক মারে অজ্ঞান অষ্টম শ্রেণির ছাত্র! চাঞ্চল্য বোলপুরে

শিক্ষকের বেধড়ক মারে অজ্ঞান অষ্টম শ্রেণির ছাত্র। ঘটনাটি ঘটেছে বোলপুরের নাহিনা উচ্চ বিদ্যালয়ে (Nahina High School)। অভিযোগ, স্কুল শিক্ষকের (School Teacher) বেধড়ক মারে জ্ঞান হারায় অষ্টম শ্রেণির ছাত্র স্বস্তিক মাজি। তাকে স্বস্তিক বোলপুর (Bolpur) মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তেজিত অভিভাবকরা অভিযুক্ত শিক্ষককে আটক করে বিক্ষোভ দেখাতে শুরু করে।

স্কুল শিক্ষকদের ছাত্র-ছাত্রীদের মারধর করার ব্যাপারে শিক্ষা দফতরের কড়া নিষেধাজ্ঞা রয়েছে। তা সত্ত্বেও মাঝেমাঝেই শিক্ষক-শিক্ষকদের বিরুদ্ধে পড়ুয়া নিগ্রহের অভিযোগ সামনে আসে। বুধবার, এই অভিযোগ উঠেছে বোলপুরের নাহিনা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পার্থ মাহাতর বিরুদ্ধে। অভিযোগ, স্বস্তিককে বেধড়ক মারেন ওই শিক্ষক। তাতেই জ্ঞান হারায় ওই ছাত্র। কিন্তু তাকে হাসপাতালে ভর্তি করেনি স্কুল কর্তৃপক্ষ। খবর ছড়িয়ে পড়তেই স্কুল চত্বরে ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। তাঁদের তৎপরতায় অসুস্থ এই হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে অভিযুক্ত শিক্ষককে স্কুলে আটকে রাখেন উত্তেজিত অভিভাবকরা। দীর্ঘক্ষণ ধরে চলে বিক্ষোভ। পরে শান্তিনিকেতন থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

নিগৃহীত ছাত্রের বাবা সুমন্ত মাজি বলেন, “ছেলেকে বেধড়ক মেরেছেন মাস্টারমশাই। দেড় ঘণ্টা ধরে অজ্ঞান হয়ে পরেছিল৷ তাও হাসপাতালে নিয়ে যায়নি৷ ভুল করলে মাস্টারমশাই মারতে পারে, তাই বলে এভাবে মারবে। জানি না ছেলেকে এরপর কীভাবে স্কুলে পাঠাবো।” ঘটনায় স্কুল কর্তৃপক্ষের কোনও বক্তব্য মেলেনি।

আরও পড়ুন- প্রকাশ্যে ২ কোটি চাকরির ভাঁওতা, ৮ বছরের মোদি জমানায় চাকরি মাত্র ৭ লক্ষ

Previous articleপার্থর জামিন খারিজে মন্ত্রিত্ব আর দলীয় পদ ইডির অস্ত্র হতে পারে
Next articleচালকের ঘুম তাড়াতে নয়া দাওয়াই, সফল পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগ