Pritam Kotal: প্রীতমের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান

শোনা গিয়েছিল প্রণয় হালদারকেও নাকি তুলে নিতে চাইছিল ইমামি ইস্টবেঙ্গল।

প্রীতম কোটালের (Pritam Kotal) সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। শুক্রবার এমনটাই জানান হল সবুজ মেরুন ক্লাবের পক্ষ থেকে। বাগানের সঙ্গে চুক্তি বাড়িয়ে উচ্ছসিত মোহনবাগানের বাঙালি ডিফেন্ডার।

শুক্রবার মোহনবাগান দিবসের দিনে অনুশীলনে নেমেছিল এটিকে মোহনবাগান। শুক্রবার সকালে প্রীতমকে দেখা যায় সেই অনুশীলনে। তখন থেকেই বোঝা গিয়েছিল এই মরশুমেও মোহনবাগানেই থাকছেন তিনি। বেলা গড়াইতেই গোটা চিত্রটা পরিস্কার হয়ে যায়। বাগানের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় সবুজ-মেরুনেই থাকছেন প্রীতম।

এদিন চুক্তি নবীকরনের পরে প্রীতম বলেন,“সবুজ মেরুন জার্সি পরার আবেগটা একেবারে অন্যরকম। নতুন মরশুমে আমারা এএফসি কাপে খেলব। এশীয় পর্যায়ে নিজেদের সেরা প্রমাণ করার সুযোগ রয়েছে সেখানে। এএফসি কাপের সেমিফাইনাল জেতার জন্য আমাদের ঝাপাতে হবে। এই মরশুমে আমাদের দল আরও শক্তিশালীও হয়েছে। ভালো তিনজন নতুন বিদেশিকে দল সই করিয়েছে। যা দল হয়েছে তাতে আমি মনে করি এশীয় পর্যায়ে ভালো ফল করা সম্ভব। আমাদের লক্ষ্য গত মরশুমে আমরা যে টুর্নামেন্ট গুলোতে চ্যাম্পিয়ন হতে পারিনি তার জন্য ঝাপানো।”

গত মরশুমে দলের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছিলেন প্রীতম। কোচ ফেরান্দো তাই তাঁকে অধিনায়কের আর্মব্যান্ড দিয়েছিলেন। তাই বাগান কোচের ভাবনায় তিনি থাকবেন তা অনুমান করা গিয়েছিল। তবে এই চুক্তি নবীকরণে কিছুটা সময় লাগায় রটে গিয়েছিল, ইমামি ইস্টবেঙ্গলে নাকি আসতে পারেন প্রীতম। তবে তা যে সত্যি নয় তার প্রমাণ মিলল শুক্রবার।

প্রীতমের মতোই সবুজে মেরুনে থেকে যাচ্ছেন প্রণয় হালদারও। শোনা গিয়েছিল প্রীতমের মতোই প্রণয় হালদারকেও নাকি তুলে নিতে চাইছিল ইমামি ইস্টবেঙ্গল। তবে তিনিও থেকে যাচ্ছেন এটিকে মোহনবাগানেই। তাঁকেও এদিনের অনুশীলনে দেখা গিয়েছে।

আরও পড়ুন:Lovlina Borgohain: ফের বিতর্কে লভলিনা, বিরক্ত ভারতীয় দলের প্রধান

 

Previous articleসিগারেটের প্যাকেটে সতর্কীকরণে বদল আনছে কেন্দ্র, জারি সরকারি নির্দেশিকা
Next articleচট্টগ্রামে ট্রেন-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ১১ পর্যটকের