ফের লাল-হলুদে ভিপি সুহের : সূত্র

এদিকে দক্ষ গোলরক্ষক দরকার ছিল ইস্টবেঙ্গলের। সেই জন্যই এটিকে মোহনবাগানের প্রাক্তন গোলরক্ষক অমরিন্দর সিংকে দলে নিতে চাইছে ইস্টবেঙ্গল।

আগামীকালই ইনভেস্টোর কোম্পানি ইমামি গ্রুপের (Emami Group) সঙ্গে চুক্তিপত্র সই হচ্ছে ইস্টবেঙ্গলের (EastBengal)। কিন্তু তার আগেই দলগঠনের কাজ শুরু করে দিয়েছে ইমামি ইস্টবেঙ্গল (Emami EastBengal)। একের পর এক ভারতীয় ফুটবলার সই করাচ্ছে লাল-হলুদ ক্লাব। সূত্রের খবর, ইস্টবেঙ্গলে সই করতে চলেছেন ভিপি সুহের। বলা ভাল লাল-হলুদে ফিরতে চলেছেন কেরলের এই স্ট্রাইকার। এছাড়াও জানা যাচ্ছে, গোলরক্ষক অমরিন্দর সিংও আসতে পারেন ইস্টবেঙ্গলে। মঙ্গলবারই ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির চুক্তি সই হয়ে যাবে। তারপরেই হবে দল ঘোষণা। ইস্টবেঙ্গল দিবসের দিনেই বোঝা গেল, লাল-হলুদের স্বদেশী ব্রিগেড প্রায় তৈরি।

গত মরশুমে নর্থ-ইস্ট ইউনাইটেডের হয়ে খেলেছেন সুহের ভিপি। তাঁকে দলে নেওয়ার দৌড়ে ছিল কেরল ব্লাস্টার্সও। গত মরশুমে ১৯টি ম্যাচ খেলেছেন তিনি। চারটি গোল করার পাশাপাশি ২টি অ্যাসিস্ট রয়েছে তাঁর। এবার ফের ইস্টবেঙ্গলে আসতে চলেছেন তিনি।

এদিকে দক্ষ গোলরক্ষক দরকার ছিল ইস্টবেঙ্গলের। সেই জন্যই এটিকে মোহনবাগানের প্রাক্তন গোলরক্ষক অমরিন্দর সিংকে দলে নিতে চাইছে ইস্টবেঙ্গল। এটিকে মোহনবাগান বিশাল কাইতের সঙ্গে চুক্তি করে নেওয়ায়, তিনি যে আর সুযোগ পাবেন না তা বুঝেই দল পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছিলেন অমরিন্দর। ইস্টবেঙ্গলই ছিল তাঁর প্রথম পছন্দ। আর সূত্রের খবর, সেই মত লাল-হলুদে প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছেন তিনি।

শুধু এই দুই ফুটবলার নয়, সৌভিক চক্রবর্তী, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই অমরজিৎ সিং, শুভাশিস রায়চৌধুরি, মোবাশির রহমান সকলের সঙ্গেই কথা প্রায় চূড়ান্ত করে ফেলেছে ইমামি ইস্টবেঙ্গল। জানা যাচ্ছে জামশেদপুর এফসি থেকে ঋত্বিক দাসকে দলে নেওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। তবে তাঁকে নিতে হলে ট্রান্সফার ফি দিতে হবে লাল-হলুদকে। সেই বিষয় কথাও হয়েছে দুই ক্লাবের। এরপাশাপাশি জানা যাচ্ছে নাওরেম সিং-এর সঙ্গেও কথা পাকা হয়ে গিয়েছে লাল-হলুদের।

এদিকে শহরে এসেই ইস্টবেঙ্গল ক্লাবে কর্তাদের সঙ্গে কথাবার্তা বলেন বিনো জর্জ। কথা হয় ফুটবলারদের সঙ্গেও। মাঠ পরিদর্শন করে বেশ খুশি লাল-হলুদের নয়া সহকারি কোচ। চুক্তি সই হওয়ার পরেই শুরু হবে অনুশীলন।

আরও পড়ুন:সোনার পদক পেয়েও খুশি নন অচিন্ত‍্য, ছেলের সাফল্যে গর্বিত মা পূর্ণিমা শিউলি

 

Previous articleদীর্ঘ লড়াই ও স্বপ্নের উড়ান: সাফাই কর্মী থেকে SBI-এর AGM পদে প্রতীক্ষা
Next articleনিজের ও পরিবারের আত্মরক্ষার্থে আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি পেলেন সলমন