বেপরোয়া গাড়ি দুর্ঘটনায় চালকের পুলিশি হেফাজত

বেপরোয়া গাড়ি দুর্ঘটনায় রবিবার মর্মান্তিক মৃত্যু হয় এক মহিলা পথচারীর। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ১০০ কিমি গতিতে বিলাসবহুল গাড়ি চালিয়ে এজেসি বোস রোড দিয়ে বালিগঞ্জ সার্কুলার রোড়ের দিকে আসছিলেন উনিশ বছরের এক যুবক।ঘাতক গাড়িটির সঙ্গে প্রথমে ধাক্কা লাগে একটি মারুতি সুজুকির৷ পরে নিয়ন্ত্রণ হারিয়ে ফের ধাক্কা লাগে দাঁড়িয়ে থাকা বিএমডব্লুউ গাড়িতে। তার পিছনেই ছিলেন ষষ্ঠী দাস নামে এক মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর৷ গ্রেফতার করা হয় সুয়স পরশ রামপুরিয়াকে।

কলকাতা ট্রাফিক পুলিশের ফেটাল স্কোয়াড তদন্ত শুরু করে।  গাড়ি কেন দ্রুত গতিতে চলছিল তার কোনও সদুত্তর দিতে পারেননি ওই চালক৷ অভিযুক্তের বিরুদ্ধে কলকাতা ট্রাফিক পুলিশের ফেটাল স্কোয়াডের তরফে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ অর্থাৎ বেপরোয়া গাড়ি চালানো, ৩০৪ পার্ট ২ অর্থাৎ অনিচ্ছাকৃত খুন ও ৪২৭ সম্পত্তির ক্ষতি করার ধারা প্রয়োগ করা হয়।অভিযুক্তকে সোমবার আদালতে পেশ করলে ট্রাফিক পুলিশ নিজেদের হেফাজতের আবেদন করে।

সোমবার ওই ঘাতক জাগুয়র গাড়ি সহ ক্ষতিগ্রস্ত দুটি গাড়ির ফরেনসিক করা হয়। মূলত দুর্ঘটনার সময় গাড়ির গতি কত ছিল বা চালকের অবস্থান কী ছিল তা জানার জন্য ফরেনসিক টিম পরীক্ষা করে তিনটি গাড়ি। পরবর্তী সময় ঘটনাস্থলে গিয়েও রক্তের নমুনা সংগ্রহ করে।

 

 

 

Previous article‘সামনা’র সম্পাদকের দায়িত্বে উদ্ধব, কংগ্রেসের পাশে না দাঁড়ানোয় তোপ এনসিপি ও তৃণমূলকে
Next articleধাক্কা সামলে আরও ঊর্ধ্বমুখী শেয়ারবাজার, ৪৬৫ পয়েন্ট বাড়ল সেনসেক্স