Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ডুরান্ড কাপের উদ্বোধনী ম্যাচে পিছিয়ে পড়েও গতবারের চ্যাম্পিয়ন এফসি গোয়াকে ৩-১ গোলে হারিয়ে দিল মহামেডান। মহামেডানের তিন গোলদাতা প্রীতম সিং, ফসলু রহমান এবং মার্কাস যোশেফ।

 

২) AIFF-কে নির্বাসিত করায় হতবাক সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটি। মঙ্গলবার বিকেলে সিওএ এক বিবৃতিতে জানায়, গত কয়েক দিন ধরে ফিফা, এশিয়ান ফুটবল কনফেডারেশন্স, এআইএফএফ, কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রকের সঙ্গে দফায় দফায় আলোচনা হয়েছে।

৩) মরশুমের প্রথম প্রস্তুতি ম্যাচে আটকে গেল ইমামি ইস্টবেঙ্গল। মঙ্গলবার নৈহাটি স্টেডিয়ামে অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের দল ডায়মন্ড হারবার এফসির বিরুদ্ধে জিততে পারল না বিনো জর্জের টিম। কিবু ভিকুনার দলের বিরুদ্ধে কার্যত হারতে হারতে ম্যাচ গোলশূন্য ড্র করল তারা।

৪) আসন্ন জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলে সুযোগ পেলেন বাংলার তারকা অলরাউন্ডার শাহবাজ আহমেদ। ঘরোয়া ক্রিকেটে লাগাতার অসাধারণ পারফর্মেন্সের পুরষ্কার পেলেন শাহবাজ। ওয়াশিংটন সুন্দরের জায়গায় দলে নেওয়া হল শাহবাজ আহমেদকে।

৫) কী করলে উঠবে AIFF থেকে নির্বাসন? উত্তর দিয়েছে FIFA। যত তাড়াতাড়ি নির্বাচন করা যাবে, তত তাড়াতাড়ি নির্বাসন উঠবে ভারতীয় ফুটবলে। তৃতীয় পক্ষর ( সুপ্রিম কোর্টের) নাক গলানোর জন্য অনির্দিষ্টকালের জন্য AIFF-কে নির্বাসিত করেছে FIFA।

আরও পড়ুন:জয় দিয়ে ডুরান্ড কাপের অভিযান শুরু করল মহামেডান

 

 

Previous articleভাগাড় থেকে উদ্ধার ১৮টি সদ্যোজাতের দেহ-ভ্রুণ! তীব্র চাঞ্চল্য উলুবেড়িয়ায়, তদন্তে পুলিশ
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ