চূড়ান্ত হয়ে গিয়েছে লাল-হলুদের ষষ্ঠ বিদশি, ঘোষণা সময়ের অপেক্ষা : সূত্র

সূত্রের খবর, এশীয় কোটায় ষষ্ঠ বিদেশি ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে। আগামী দু’-তিন দিনের মধ্যেই নাম ঘোষণা হয়ে যেতে পারে তাঁর।

তৃতীয় পক্ষেরর নাক গলানোর জন্য এআইএফএফ-কে (AIFF) অনির্দিষ্টকালের জন্য নির্বাসিত করেছে ফিফা (FIFA)। ভারতীয় ফুটবলের উপর ফিফার নির্বাসনে কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ার দশা ক্লাবগুলোর। এটিকে মোহনবাগানের (ATK Mohunbagan) এএফসি কাপ (AFC CUP) খেলা যেমন এখন প্রশ্নের মুখে। তেমনই মনে করা হয়েছিল, ষষ্ঠ বিদেশির সই করানো নিয়ে চাপে পড়বে ইমামি ইস্টবেঙ্গল (Emami Eastbengal)। কিন্তু সূত্রের খবর, এই নির্বাসন নিয়ে একেবারে মাথাব্যথা নেই লাল-হলুদের। কারণ ষষ্ঠ বিদশির ছাড়পত্রের ব্যবস্থা নাকি হয়ে গিয়েছে। ইমামি ইস্টবেঙ্গলের ষষ্ঠ বিদেশি ঘোষণা করা শুধু সময়ের অপেক্ষা।

সূত্রের খবর, এশীয় কোটায় ষষ্ঠ বিদেশি ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে। আগামী দু’-তিন দিনের মধ্যেই নাম ঘোষণা হয়ে যেতে পারে তাঁর। এই নিয়ে ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, ষষ্ঠ বিদেশি আমাদের তৈরি। ইতিমধ্যেই আমরা দলের সব বিদেশি ফুটবলারদের সই করিয়ে ফেলেছি। আমাদের দল একেবারে প্রস্তুত। যথাসময়ে আমরা সামনে আনব। ”

আইএসএলে খেলার ফলে তিন বিদেশির আন্তর্জাতিক ছাড়পত্র পাওয়া নিয়ে ছিল না কোন সমস্যা। বাকি তিন জনের মধ্যে যে দু’জনকে সই করানো হয়েছে। সূত্রের খবর, তাঁদেরও আন্তর্জাতিক ছাড়পত্র রয়েছে। অপরদিকে এশীয় কোটায় ষষ্ঠ বিদেশিও চুরন্তা হয়ে গিয়েছে বলে সূত্রের খবর। এছাড়াও যাকে এশীয় কোটায় সই করানো হবে, তাঁরও আন্তর্জাতিক ছাড়পত্র মিলেছে বলে জানা গিয়েছে ইস্টবেঙ্গলের তরফে।

আরও পড়ুন:টি-২০ বিশ্বকাপে খেলতে নামার আগে চিন্তায় ভারতীয় দল, জানালেন পন্থ

 

Previous article“কেউ ছাড় পাবেন না“- আদালত চত্বরে দাঁড়িয়ে চাঞ্চল্যকর মন্তব্য পার্থর
Next articleCorona Update : চিন্তা মুক্তি নেই, এক লাফে ফের বাড়ল করোনা