দলের সাংগঠনিক বৈঠকে কী বার্তা দেবেন মমতা?

আজ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলের সাংগঠনিক বৈঠক করবেন তৃণমূল কংগ্রেস শীর্ষ নেতৃত্ব। রাজ্যের সবক’টি সাংগঠনিক জেলার দায়িত্বপ্রাপ্ত নেতৃত্ব ও পদাধিকারীদের ডাকা হয়েছে। এছাড়া বিধায়ক- সাংসদ-পঞ্চায়েত সমিতি , জেলা পরিষদের বাছাই করা সদস্যদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। আগামী বছর পঞ্চায়েত নির্বাচন।তার আগে দলকে আগামীর দায়িত্ব ও কর্তব্যের বার্তা দেবেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:পুজোর আগে ৭-৮ সেপ্টেম্বর প্রশাসনিক ও দলীয় পর্যায়ে মেগা বৈঠক মমতার

১। দলের নেতা-নেত্রীদের বাংলার প্রতিটি কোনায় সাধারণ মানুষের সঙ্গে নিবিড় জনসংযোগের বার্তাও দেবেন তিনি।

২। রাজ্যজুড়ে যে উন্নয়নের পরিবেশ তৈরি হয়েছে সেই ক্ষেত্রকে আরও বিস্তৃত করার বার্তা থাকবে।অন্যদিকে,

৩। কেন্দ্রীয় সরকার যেভাবে প্রতিহিংসার রাজনীতি করছে , তদন্তকারী সংস্থাকে লেলিয়ে দিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করতে চাইছে তার জোরদার মোকাবিলার বার্তাও দেবেন দলনেত্রী।

এই বৈঠকে উপস্থিত থাকবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। গত বেশ কিছুদিন ধরে রাজ্যের বিভিন্ন সাংগঠনিক জেলা নেতৃত্বর সঙ্গে বৈঠক করেছেন। পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে প্রয়োজনীয় নির্দেশও দিয়েছেন। নেতাজি ইন্ডোরের এই বৈঠকের নাম দেওয়া হয়েছে ‘বিশেষ অধিবেশন’।

আগামী বছর পঞ্চায়েত নির্বাচন হয়েছে ঠিকই, তবে লক্ষ্য ২০২৪। তাই এখন থেকেই দলের সাংগঠনিক শক্তিবৃদ্ধির দিকে নজর দিতে চাইছে দল। আজ নেতাজি ইন্ডোর উপচে পড়বে। গোটা আজ্যের সব জেলা থেকেই জনপ্রতিনিধি ও দলীয় নেতৃত্বরা আসবেন।

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস