‘বিরাট-রোহিতের থেকে অনেক ক্ষমতা রাহুলের’, বললেন গম্ভীর

এর পাশাপাশি গম্ভীর আরও বলেন," ভারতের দৃষ্টিভঙ্গি থেকে ভাবুন, ব্যক্তিগত দৃষ্টিভঙ্গি দিয়ে নয়।

‘বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মাদের (Rohit Sharma) থেকে অনেক ক্ষমতাবান ক্রিকেটার কে এল রাহুল (KL Rahul)।’ এক সাংবাদিক সম্মেলনে এমনটাই বললেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir)। গম্ভীরের মতে মানুষ সাম্প্রতিক পারফরম্যান্সই মনে রাখা উচিত। এবং বিরাট কোহলিকে ওপেন করানোর কথা দিয়ে পরোক্ষে চাপ দেওয়া হচ্ছে রাহুলের প্রতি।

এই নিয়ে গম্ভীর এক ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেন, “যে মুহুর্ত থেকে কেউ ভালো করতে থাকে, উদাহরণস্বরুপ, যদি বিরাট কোহলি গত ম্যাচে শতরান করেন, তাহলে সবাই ভুলে যাবেন এতদিন ধরে কেএল রাহুল ও রোহিত শর্মা কি করে এসেছেন। এবং সেই মুহুর্তে বিরাট কোহলির ব্যাটিংয়ের ওপেন করার আলোচনা শুরু করে দেওয়া হয়।  তখন কল্পনা করুন কী হয় কেএল রাহুলের সঙ্গে। আপনি আপনার সেরা ক্রিকেটারকে চাপে ফেলতে চাইবেন না। বিশেষ করে কেএল রাহুলের মত কাউকে, যার সম্ভবত রোহিত শর্মা বা বিরাট কোহলির থেকে বেশি ক্ষমতা রয়েছে। আর আমরা সেটি আইপিএল ও আন্তর্জাতিক ক্রিকেটেও দেখেছি।”

এর পাশাপাশি গম্ভীর আরও বলেন,” ভারতের দৃষ্টিভঙ্গি থেকে ভাবুন, ব্যক্তিগত দৃষ্টিভঙ্গি দিয়ে নয়। তাই আমরা অর্থাৎ বিশ্লেষক ও সম্প্রচারকরা যখন চিন্তা করব কিভাবে বিশ্বকাপে ভারত ভালো খেলবে, তখন ব্যক্তিগত কারোর কথা ভাবলে চলবে না যিনি একটি নির্দিষ্ট নম্বরে ব্যাট করতে চান।”

আরও পড়ুন:জর্জের বিরুদ্ধে প্রস্তুতি ম‍্যাচে জয় লাল-হলুদের

Previous articleপ্রসব যন্ত্রণায় কাতরাচ্ছেন মহিলা, মোবাইল চার্জার কাজে লাগিয়ে নবজাতকের জন্ম দিলেন বাবা
Next articleAsansol: জামুড়িয়ার কয়লাখনিতে ছাদ ধসে মৃত এক শ্রমিক