উত্তরাখণ্ড তরুণী খু*নের জের! গুঁড়িয়ে দেওয়া হল ধৃত বিজেপি নেতার ছেলের রিসর্ট

১৯ বছর বয়সী রিসেপশনিস্টকে খু*নের অভিযোগে ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা বিনোদ আর্যর ছেলে পুলকিত আর্য (Pulkit Arya)। গ্রেফতার (Arrest) করা হয়েছে তাঁর রিসর্টের ম্যানেজার এবং সহকারী ম্যানেজারকেও। আর শনিবার মুখ্যমন্ত্রীর নির্দেশে বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল রিসর্টটি (Resort)। গত ১৮ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ওই তরুণীকে খুনের ঘটনায় এলাকায় প্রতিবাদ-বিক্ষোভ শুরু হয়। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। শেষে বেকায়দায় পড়ে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির (Pushkar Singh Dhami) নির্দেশে গুঁড়িয়ে দেওয়া হল ঋষিকেশের বনতারা রিসর্ট। পরিস্থিতি বেগতিক বুঝে এং সাধারণ মানুষের মনে প্রলেপ লাগাতে দল থেকে বহিষ্কার করা হয়েছে বিজেপি নেতা বিনোদ আর্যকে।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর বিশেষ মুখ্যসচিব অভিনব কুমার (Abhinab Kumar) জানান, মুখ্যমন্ত্রীর নির্দেশে অভিযুক্তের রিসর্ট ভেঙে ফেলা হয়েছে। একটি সংবাদ সংস্থাকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ঘটনায় তিনি অত্যন্ত মর্মাহত। ইতিমধ্যে সিট (SIT) গঠন করে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। একইসঙ্গে রাজ্যের নানা জেলায় তৈরি হওয়া রিসর্টগুলির বিষয়ে প্রয়োজনীয় তদন্তের জন্য জেলাশাসকদের নির্দেশ দিয়েছেন তিনি। পাশাপাশি মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি জানিয়েছেন, তদন্তকারী দলটির নেতৃত্ব দেবেন পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল রেণুকা দেবী। মুখ্যমন্ত্রী এও বলেন, এই ধরনের অপরাধের জন্য কঠোরতম শাস্তি দেওয়া হবে। এটা দুর্ভাগ্যজনক। পুলিশ কাজ করছে, ইতিমধ্যে গ্রেফতার করেছে। এই ধরনের জঘন্য অপরাধের জন্য কঠোরতম শাস্তি দেওয়া হবে, অপরাধী যেই হোক না কেন।

পুলিশের জেরায় পুলকিত স্বীকার করেছে, ব্যক্তিগত বিষয়ে ঝামেলার পর তাঁরা ওই তরুণীকে ধাক্কা দিয়ে খালের জলে ফেলে দেন। তরুণী ডুবে যান। দেহের সন্ধান পেতে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীকে কাজে নামানো হয়।

আরও পড়ুন:Petrol diesel price: মহালয়ার আগে কত হল পেট্রোল-ডিজেলের দাম ?

Previous articlePetrol diesel price: মহালয়ার আগে কত হল পেট্রোল-ডিজেলের দাম ?
Next articleBangladesh: দেশের বিভিন্ন মন্দিরে সাড়ম্বরে মহালয়া তিথি উদযাপন