‘মার্লিনের সেরা পুজো ২০২২’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান

সাউথ সিটিতে আয়োজিত হল “মার্লিনের সেরা পুজো ২০২২” এর চতুর্থতম পুরস্কার বিতরণী অনুষ্ঠান।  শনিবার ভারতের শীর্ষ স্থানীয় রিয়েল এস্টেট সংস্থা, মার্লিন গ্রুপ এই অনুষ্ঠানের আয়োজন করে। বিভিন্ন হাউজিং কমপ্লেক্সের বাসিন্দাদের দুর্গাপূজার আয়োজন ও উদযাপনে  উৎসাহিত করার জন্য মার্লিন গ্রুপ ২০১৯ সালে “মার্লিনের সেরা পুজো” পুরস্কারটি চালু করে। এ বছরে প্রথম স্থান পেল সোদপুরের মার্লিন ম্যাক্সিমাস। প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপ হয়েছে যথাক্রমে , হাওড়ার মার্লিন ওয়াটারফ্রন্ট এবং মার্লিন উত্তরা।

আরও পড়ুন:মার্লিন সেরা পুজো ২০২২

শনিবার মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতার উপস্থিতিতে বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেন।  “মার্লিনের সেরা পুজো পুরস্কার ২০২২”-এ সোদপুরের হাউজিং কমপ্লেক্স মার্লিন ম্যাক্সিমাসকে পুরস্কারসরূপ ৫0,000 টাকা নগদ পুরস্কার দেওয়া হয়। হাওড়ার হাউজিং কমপ্লেক্স মার্লিন ওয়াটারফ্রন্ট প্রথম রানার আপ ট্রফি সহ নগদ পুরস্কার ৩৫,000 টাকা এবং একটি ফলক জিতেছে।  হাউজিং কমপ্লেক্স মার্লিন উত্তরা দ্বিতীয় রানার আপ ট্রফি, নগদ পুরস্কার ২৫,000 টাকা এবং একটি ফলক জিতেছে।

এছাড়াও  মার্লিন , বিভিন্ন বিভাগের জন্য অন্যান্য হাউজিং কমপ্লেক্সগুলিকেও স্বীকৃতি দিয়েছে।  ‘মার্লিন ক্রেস্ট’ সেরা অলঙ্করণের জন্য পুরস্কার জিতেছে এবং ‘মার্লিন বসুন্ধরা’ পূজোর সেরা চমক-এর পুরস্কার ছিনিয়ে নিয়েছে । ‘মার্লিন ওয়ার্ডেন লেকভিউ’, সেরা থিম বিভাগে পুরস্কার জিতেছে। মার্লিন জবাকুশুম সেরা সাংস্কৃতিক অনুষ্ঠান বিভাগে পুরস্কার পেয়েছে। সেরা প্রতিমা বিভাগে ‘মার্লিন টুইনস’ পুরস্কার ছিনিয়ে নিয়েছে। মার্লিন স্যাফায়ার “সেরা নিরাপত্তা ও সতর্কতা”  বিভাগে তাদের ব্যবস্থার জন্য স্বীকৃতি পেয়েছে। মার্লিন ৫ম এভিনিউ একটি নিখুঁত অরা এবং পরিবেশ তৈরি করার জন্য স্বীকৃতি পেয়েছে এবং মার্লিন লিগাসি “সেরা উদ্ভাবন” বিভাগে পুরস্কার পেয়েছে।

পুরস্কার বিতরণের সময় মার্লিন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শ্রী সাকেত মোহতা বলেন, “আমরা মার্লিনে ২০১৯ সালে ‘মার্লিনের সেরা পুজো’ পুরস্কার চালু করেছিলাম যাতে পশ্চিমবঙ্গের মার্লিন হাউজিং কমপ্লেক্স জুড়ে আমাদের মূল্যবান বাসিন্দাদের বাংলার সেরা উত্সব দুর্গা পূজার আয়োজন করতে উৎসাহিত করা যায়। গত ২ বছর কোভিড এর কারণে আমারা সমস্ত প্রোটোকল কঠোরভাবে মেনে দুর্গা পূজার আয়োজনে আমাদের মূল্যবান বাসিন্দাদের উৎসাহ এবং উচ্ছ্বাস অনুভব করতে পেরেছিলাম। এবছরও আমরা সেরা পুজো ২০২২ করতে পেরে খুব ভাল লাগছে। পূজা উদযাপন করতে সমবেত আমাদের মূল্যবান বাসিন্দাদের মধ্যে বন্ধন এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক খুবই অনুপ্রেরণাদায়ক। আমি এই অনুষ্ঠানের বিচারক তথা আমাদের সম্মানিত অতিথি অভিনেতা শ্রী অনিন্দ্য চট্টোপাধ্যায়  এবং অভিনেত্রী সায়ন্তনি গুহঠাকুরতাকে  ধন্যবাদ জানাই। আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আগামী বছরগুলিতে এই উদ্যোগটি আরও বড় পরিসরে জাঁকজমকের সাথে উদযাপন করব”।

প্রসঙ্গত, প্রতি বছরের মতো মার্লিন গ্রুপ কলকাতা, হাওড়া এবং হুগলির অ্যাপার্টমেন্ট জুড়ে একটি পূজা পরিক্রমার আয়োজন করেছিল।প্রখ্যাত অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়  এবং অভিনেত্রী সায়ন্তনি গুহঠাকুরতা মহাসপ্তমী, মহাষ্টমী এবং মহানবমীতে কলকাতা, হুগলি এবং হাওড়া জুড়ে মার্লিন হাউজিং অ্যাপার্টমেন্টগুলিতে পরিক্রমা করেছিলেন এবং শেষে তাঁদের রায় জানান। সেই ভিত্তিতেই সেরা পুরস্কার বাছাই করা হয়।

Previous article৭৫টি নয়া ব্যাঙ্কিং ইউনিটের উদ্বোধন! মোদির হাত ধরে ডিজিটাল ইন্ডিয়ার স্বপ্নপূরণ ভারতের
Next articleফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, মঙ্গলে মালবাজারে প্রশাসনিক বৈঠক