ভারত-পাক মহারণে কি ভিলেন বৃষ্টি ? কী বলছে অস্ট্রেলিয়ার আবহাওয়া দফতর?

এখনও পযর্ন্ত যা খবর তাতে কিছুটা স্বস্তি পেতে পারেন ভারত এবং পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা।

বেজে গিয়েছে টি-২০ বিশ্বকাপের দামামা। রবিবার ভারত-পাকিস্তান মহারণ। রবিবার মেলবোর্নের ঐতিহাসিক ক্রিকেট গ্রাউন্ডে বাবর আজমদের বিরুদ্ধে খেলতে নামবে রোহিত শর্মার দল। তবে তার আগে চিন্তার ভাঁজ সমর্থকদের মধ‍্যে। এই ম্যাচের সবচেয়ে বড় চিন্তার বিষয় আবহাওয়া।বৃষ্টির জন‍্য ভেস্তে যাবে না তো এই হাইভোল্টেজ ম‍্যাচ। এখনও পযর্ন্ত যা খবর তাতে কিছুটা স্বস্তি পেতে পারেন ভারত এবং পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা। স্বস্তি পেতে পারেন টি-২০ বিশ্বকাপের এই ম্যাচের দিকে তাকিয়ে থাকা আইসিসি কর্তারাও। কারণ, শনিবার অস্ট্রেলিয়ার আবহাওয়া দফতর জানিয়েছে, রবিবার বৃষ্টির সম্ভাবনা কিছুটা কমেছে।

মেলবোর্নে অবিরাম বৃষ্টি হচ্ছিল। সেই সঙ্গে মেলবোর্নে ২৩ অক্টোবর অর্থাৎ ম্যাচের দিন বৃষ্টির সম্ভাবনা ছিল। গত শুক্রবারও অস্ট্রেলিয়ার আবহাওয়া দফতর জানিয়েছিল, রবিবার মেলবোর্নে বৃষ্টির সম্ভাবনা ৮০ শতাংশ। তবে মেলবোর্নের সর্বশেষ আপডেট যদি দেখা যায়, তবে ভক্তদের চিন্তা কিছুটা কমে যাবে বলেই মনে করা হচ্ছে। কারণ মেলবোর্নে বৃষ্টি থেমে গিয়েছে।সূর্যও দেখা গিয়েছে। আগামী দুই দিন বৃষ্টির সম্ভাবনা খুবই কম বলে জানান হয়েছে। তবে সারা দিন মেঘাচ্ছন্ন থাকবে মেলবোর্ন। দুপুরের পর ঘণ্টায় ২৫ থেকে ৩০ কিলোমিটার গতিতে হাওয়া বইবে। রবিবার মেলবোর্নের বৃষ্টির সম্ভাবনা ৭০ শতাংশ।

এদিকে আজ সকালে মেলবোর্ন স্টেডিয়ামে অপশনাল অনুশীলন করে পাকিস্তান ক্রিকেট দল। দলের প্রধান শক্তি বাবর আজম এবং অন্যান্যরা মেলবোর্নের মাঠে ফিল্ডিং অনুশীলন করবেন সন্ধ্যা বেলায় কৃত্রিম আলোয়। অন্যদিকে জানা যাচ্ছে মেলবোর্নে অনুশীলন সারছে ভারতীয় দল।

আরও পড়ুন:সেরা চার দল বেছে নিলেন সৌরভ, পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে রোহিতদের বিরাট বার্তা মহারাজের

 

Previous articleChinsura: ২০০ বছরের প্রাচীন ষন্ডেশ্বরতলার সোম পরিবারের করুণাময়ী কালী আরাধনা
Next articleদেউচা-পাঁচামি: আরও ২৩৮ জন জমিদাতার হাতে নিয়োগপত্র তুলে দিলেন ফিরহাদ হাকিম