প্রয়াত লাল-হলুদ সমর্থক জয়শঙ্করের পরিবারের পাশে ইস্টবেঙ্গল

এদিন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার দেখা করতে যান জয়শঙ্কর সাহার পরিবারের সঙ্গে।

শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ডার্বি দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ইস্টবেঙ্গল সমর্থক জয়শঙ্কর সাহা। খেলা দেখতে প্রাণ হারান বয়স ৩৮ -এর এই সমর্থক। বাড়ি বাগুইআটি। এই ঘটনায় শোকের ছায়া কলকাতা ময়দানে। এবার লাল-হলুদ সমর্থক জয়শঙ্কর সাহার পরিবারের পাশে ইস্টবেঙ্গল। রবিবার লাল-হলুদের তরফে থেকে এমনট ঘোষণা করা হল। এদিন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার দেখা করতে যান জয়শঙ্কর সাহার পরিবারের সঙ্গে।

এদিন ইস্টবেঙ্গল ক্লাবের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “আমরা একজন ফুটবলপ্রেমী, একজন ইস্টবেঙ্গলপ্রেমী মানুষকে হারালাম। আমরা তাঁর পরিবারের পাশে থাকার অঙ্গীকার করছি। এটাও জানাতে চাই, আগামী দিনে ওঁর সন্তানের শিক্ষার ক্ষেত্রে যদি কোনও প্রয়োজন পড়ে সেখানেও আমরা পাশে থাকব। ওঁদের যে কোনও সুবিধা-অসুবিধায় আমাদের এক প্রতিনিধি পাশে থাকবেন।”

এছাড়াও লাল-হলুদ ক্লাবের পক্ষ থেকে জানান হয়েছে, ইস্টবেঙ্গলের প্রতিনিধিরা শনিবার রাত থেকেই হাসপাতালে রয়েছেন। সেখানে যা আইনানুগ ব্যবস্থা নেওয়ার ছিল, তা সুষ্ঠ ভাবে করা হয়েছে। ইতিমধ্যেই ওই সমর্থকের দেহ আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ক্লাবকর্তা দেবব্রত সরকারও উপস্থিত ছিলেন। দ্রুত ময়নাতদন্ত করে জয়শঙ্করের দেহ সৎকারের ব্যবস্থা করা হচ্ছে।

বাগুইআটির বাসিন্দা জয়শঙ্কর সাহা। শনিবার ডার্বি ম‍্যাচের ১৫ মিনিটের মাথায় আচমকাই হৃদরোগে আক্রান্ত হন তিনি। এক বন্ধু এবং পুলিশের সাহায্য তাঁকে রাত ৮.৩০ মিনিটে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।  রাত ৯.০৭ মিনিটে প্রয়াত হন জয়শঙ্কর।

আরও পড়ুন:ইস্টবেঙ্গলকে হারিয়ে মুম্বইয়ের পরিকল্পনা শুরু জুয়ানের

 

Previous articleচলে গেলেন আনে ফ্রাঙ্কের প্রিয় বন্ধু ‘হানেলি’
Next articleউস্কানিমূলক মন্তব্য, শুভেন্দুর বিরুদ্ধে  জামিন অযোগ্য মামলা দায়ের