মেদিনীপুরে ছট পুজোর অনুষ্ঠানে বিপত্তি! বিধায়ক জুন মালিয়ার উপস্থিতিতে ভেঙে পড়ল মঞ্চ

হইহই কাণ্ড ছটপুজোর (Chhath Puja) অনুষ্ঠানে!ছটপুজোর অনুষ্ঠানের জন্য পশ্চিম মেদিনীপুরের কাঁসাই নদীর তীরে ডিএভি ঘাটের পাশে তৈরি করা হয়েছিল মঞ্চ। কিন্তু অনুষ্ঠান চলাকালীন হঠাৎই ভেঙে পড়ে সেই মঞ্চ। ঘটনায় আহত হন ২ মহিলা।  মঞ্চে উপস্থিত ছিলেন মেদিনীপুরের তারকা বিধায়ক জুন মালিয়া (June Malia), ছিলেন জেলাশাসক, পুলিশ সুপারও। যদিও সেভাবে কেও হতাহত হননি।

মেদিনীপুরে কংসাবতীর পাড়ে ডিএভি ঘাটে জনতা সেবা সমিতির ব্যানারে ছটপুজোর আয়োজন করেছিল পুরসভা। পুরো আয়োজনই ছিল পুরসভার উদ্যোগে। আমন্ত্রিত ছিলেন মেদিনীপুরের তৃণমূল বিধায়ক জুন মালিয়া, জেলাশাসক আয়েশা রানি, পুলিশ সুপার দীনেশ কুমার, মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান-সহ আরও অনেকে। মঞ্চ থেকে ছট পুজো করতে আসা জনতাকে শুভেচ্ছা জানান তাঁরা। তখনই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চের সামিয়ানা। অনুষ্ঠান চলাকালীন আচমকাই নিচের দিকে বসে যেতে থাকে মঞ্চ। অতিথিদের মাথার উপর মঞ্চের ছাউনি ভেঙে পড়ে। হুলুস্থুল বেঁধে যায় গোটা এলাকায়। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন উদ্যোক্তারা।

প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, নদী বক্ষের মাটি আলগা হয়ে পড়ায় ভেঙে পড়েছিল মঞ্চটি। তবে বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলেই দাবি প্রশাসনিক আধিকারিকদের। এ রকম অনুষ্ঠানে কেন মঞ্চের অবস্থা আগে থেকে পরীক্ষা করা হল না তা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে।

আরও পড়ুন- গুজরাটে কেবল ব্রিজ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা! নদীতে পড়ে যান ৪০০-এর বেশি মানুষ

 

 

Previous articleটি-২০ বিশ্বকাপে ধাক্কা ভারতের, দক্ষিণ আফ্রিকার কাছে ৫ উইকেটে হারল রোহিতরা
Next articleপ্রোটিয়াদের বিরুদ্ধে খেলতে নেমে অনন্য নজির বিরাটের