আগামিকাল নিজের লোকসভা কেন্দ্রে উৎসবের শুভেচ্ছা বিনিময় অভিষেকের

শুক্রবার ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের আমতলায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে উৎসবের শুভেচ্ছা বিনিময় করবেন তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। পুজো মিটে যাওয়ার পর অভিষেক তাঁর নির্বাচনী কেন্দ্রে এই প্রথম দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মিলিত হবেন। কুশল বিনিময় করবেন তাঁদের সঙ্গে। এক অর্থে একে বিজয়া সম্মিলনীর সভা বললেও অত্যুক্তি হবে না। নিশ্চিতভাবেই যা আসলে পরিণত হবে জনসভায়।

চোখের জটিল অস্ত্রোপচারের সেরে কালীপুজোর (Kali Pujo) দিন সকালেই কলকাতায় ফিরেছেন অভিষেক। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয়। পুজোর পরে এই প্রথম কোনও জনসভায় উপস্থিত হচ্ছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এই সভা ঘিরে ডায়মন্ড হারবার লোকসভার তৃণমূলের নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে।

বিকেল চারটেয় শুরু হবে আমতলার এই মিলন সভা। দলের সর্বস্তরের সাংগঠনিক নেতৃত্ব ও কর্মীরা উপস্থিত থাকবেন। দেখা যাচ্ছে আগামী বছর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলের সাংগঠনিক প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সব জেলায়। পুজোর পর গোটা রাজ্য জুড়ে প্রায় দেড় হাজারেরও বেশি বিজয়া সম্মিলনীর সভা হয়েছে, যার গাইডলাইন ঠিক করে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় স্বয়ং। ৩ ডিসেম্বর পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তিনি পুরোদস্তুর রাজনৈতিক জনসভা করবেন। সেই সভা থেকেই আদতে আনুষ্ঠানিক ভাবে পঞ্চায়েত ভোটের দামামা বাজিয়ে দেবেন। তার আগে নিজের লোকসভা কেন্দ্রের মিলনসভায় উপস্থিত হয়ে দলীয় নেতা-কর্মীদের কী বার্তা দেন সেদিকে লক্ষ্য থাকবে সকলের।

আরও পড়ুন:সমাধি ফলকে কিউ আর কোড! ফরাসি মহিলার ভাবনায় চমক নেট দুনিয়ায়

 

Previous articleচেন্নাইয়ানকে সমীহ স্টিফেনের
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ