মায়ের কোল খালি হয়ে যাবে, জীবনবীমা করিয়ে আসবেন: কর্মিসভায় বেলাগাম দিলীপ

হুমকি, হুঁশিয়ারিতে ফের একবার স্বমহিমায় ধরা দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ(DilipGhosh)। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে(Keshiari) দলীয় কর্মিসভায় রীতিমতো হুঁশিয়ারি দিয়ে দিলীপ ঘোষ বলেন, “খবরদার বিজেপির(BJP) গাড়ির সামনে আসবেন না। উপর দিয়ে চলে আসবে। মায়ের কোল খালি হয়ে যাবে।” শুধু তাই নয় আক্রমণের ঝাঁজ আরো বাড়িয়ে তিনি বলেন, “গাড়ি আটকাতে আসলে জীবন বীমা করিয়ে আসবেন।” তাঁকে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান দিলে তিনি যে ছেড়ে কথা বলবেন না সে কথাও বুঝিয়ে দেন বিজেপির সহ-সভাপতি।

কুমন্তব্যের ফুলঝুরি ছুটিয়ে কর্মীসভায় দিলীপ ঘোষ বলেন, “বিজেপির গাড়ি আটকাতে এসো না। যদি আসো, জীবনবীমা করিয়ে এসো। একটু এদিক ওদিক হলেই ভোগে। এই মস্তানি আমরা অনেক দেখেছি।” এর পাশাপাশি বেলদায় তাঁকে গো ব্যাক স্লোগানের প্রসঙ্গ তুলে দিলীপ বলেন, “ভাই এটা আমাদের জায়গা। লোক ভোট দিয়ে জিতিয়েছে। কেউ এসে আমাকে গো ব্যাক বলবে… খুব সাবধান। কাউকে ছেড়ে কথা বলব না। বাপের জমিদারি নয়। তাদের কিছু আজ আটকানোর চেষ্টা করেছিল। আমি আজ বলে যাচ্ছি, খবরদার আর কোনওদিন বিজেপির গাড়ির সামনে আসবেন না। উপর দিয়ে চলে যাবে, বাবা-মায়ের কোল খালি হয়ে যাবে।”

দিলীপের এহেন মন্তব্যের পর তাঁকে পাল্টা কটাক্ষ করেছেন তৃণমূল বিধায়ক পরেশ মুর্মু। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, “দিলীপ ঘোষ যদি এলআইসি এজেন্ট হন, আপনি আসুন। আপনার কাছেই আমি পলিসি করব। খুব ভাগ্য ভাল, আপনি বরাত জোরে লোকসভা আসনটিতে বেঁচে গিয়েছেন। আপনার যদি হিম্মত থাকে, একটি বুথে দিলীপ ঘোষ নিজে পঞ্চায়েতে দাঁড়ান। প্রমাণ হয়ে যাবে মানুষ কোনদিকে।”

Previous articleনদিয়ায় মুখ্যমন্ত্রীর সভায় আমন্ত্রণ মুকুলকে, পঞ্চায়েতের আগে নয়া সমীকরণ তৃণমূলে?
Next articleDengue : জেলা প্রশাসনকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ মুখ্যসচিবের