পটাশপুরের জনসভায় ফের কুণালের কটাক্ষের তির শুভেন্দুর দিকে

পটাশপুর ১ নম্বর ব্লকে তৃণমূল কংগ্রেসের জনসভায় ফের বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন,অনেকে প্রশ্ন করছেন যে সব জনসভায় কেন শুভেন্দুকে গালাগাল দেওয়া হচ্ছে।আসলে শুভেন্দু ৮০ শতাংশ তো তোমরা দখলে রেখেছো, তুমি রেখেছো, তোমার বাবা রেখেছে। তিনি তো আবার আজ পর্যন্ত জানেন না যে তিনি আদৌ কোন দলে ! তোমরা ক্ষমতা রেখেছো, দায়িত্ব রেখেছো, বিশ্বাসঘাতকতা করেছো এটুকু গালাগাল তো খেতেই হবে।

কুণালের কটাক্ষ, এ রাজ্য বিজেপির পার্টি অফিস তৃণমূল হয়ে গেল ! শুভেন্দু একজনকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় আমাকে হুমকি দেওয়ালো, এবার ঢুকলে নাকি দৌড় করাবে আমায়।আরে শুভেন্দু তুমি সেন্ট্রাল ফোর্স নিয়ে ঘুরতে পারো। কিন্তু যে ভয় তুমি আমায় দেখাচ্ছ ওগুলো আমি পূর্বজন্মে ফেলে এসেছি। তুমি ভয় পেয়েছো তাই বিজেপির জুতো পালিশ করছো। শুভেন্দুর চোখ রাঙানি, চক্রান্ত বাংলার মানুষ ভয় পাবে না।
নন্দীগ্রামের নির্দিষ্ট একটা অঞ্চলে শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ ৩৪ জন বিজেপি থেকে ইস্তফা দিয়েছিল। তার মধ্যে ৩৩জন জয়দেব দাসের নেতৃত্বে তৃণমূলে যোগ দিয়েছে। আর একজন বটকৃষ্ণ বলে কয়ে এখনো অব্দি আসেনি, সে তাদের সঙ্গে আছে। শুভেন্দু তার সঙ্গে কথা বলে আগামীকাল নন্দীগ্রামে নিয়ে আসতে চাইছে। যে কর্মীদের সঙ্গে দেখা হত না, কথা বলত না, সেই কর্মীদের পায়ে ধরে তাকে নিয়ে যেতে হচ্ছে।”

কুণালের কটাক্ষ, ”শুভেন্দু অধিকারী বড় নেতা বলে ওকে আক্রমণ করা হয় না। যেহেতু তৃণমূলের একশোটা পদের মধ্যে আশি শতাংশ পদ ও আর ওর পরিবারের লোকজন দখল করে রেখেছিল। তার পরেও দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা ও বেইমানি করেছে। তাই মনের ঘেন্না থেকে ওকে বেশি সমালোচনা বেশি করে।”
দিলীপ ঘোষ প্রসঙ্গেও কুণাল ঘোষ বলেন, ”আমার মনে হয় দিলীপ ঘোষ প্রলাপ বকছেন। দিলীপ ঘোষের একটা আইডেন্টিটি ক্রাইসিস চলছে।

আরও পড়ুন- Firhad Hakim : ডেঙ্গি মোকাবিলায় সচেতনতা বাড়াতে চেতলায় মেয়র

 

Previous articleFirhad Hakim : ডেঙ্গি মোকাবিলায় সচেতনতা বাড়াতে চেতলায় মেয়র
Next articleবাহিনীর ঘেরাটোপে কনভয়ে অস্ত্র-কালো টাকা ঢোকাচ্ছে শুভেন্দু! বিস্ফোরক অভিযোগ নন্দীগ্রামের