ফের টাকা উদ্ধার মালদহে, এবার শ্রমিকের বাড়িতে মিলল ৩৭ লক্ষ

মালদহে ফের টাকা উদ্ধার। বিপুল পরিমাণে অর্থ উদ্ধার হল মালদহের কালিয়াচক থানার গঙ্গা নারায়ণপুর এলাকায়। শ্রমিকের বাড়ি থেকে উদ্ধার হল ৩৭ লক্ষ ৯৯ হাজার টাকা! কালিয়াচকের গঙ্গানারায়ণপুরে এসটিএফের অভিযানে উদ্ধার করা হয়েছে এই বিপুল টাকা।

গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার গঙ্গা নারায়ণপুর এলাকায় একটি বাড়িতে অভিযান চালায় রাজ্য পুলিশের STF৷ সেই বাড়ি থেকে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ অর্থ। এসটিএফ সূত্রে খবর, এই টাকার সঙ্গে সরাসরি যোগ রয়েছে মাদক কারবারের। প্রসঙ্গত চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কালিয়াচক থানার মজোমপুর থেকে হেরোইন সহ রয়াল শেখ নামে এক যুবককে গ্রেফতার করে সিআইডি। বর্তমানে সে জেল হেফাজতে রয়েছে। এসটিএফের তদন্তকারীদের প্রাথমিক অনুমান এই বিপুল পরিমাণ অর্থ রয়েল শেখের। রয়াল শেখের স্ত্রী ফতেমা বিবিকে এই মামলায় মূল অভিযুক্ত করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ ঘটনায় স্বভাবতই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বরে মালদহের গাজোলে মাছ ব্যবসার আড়ালে মাদক কারবারের অভিযোগে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সিআইডি ওই সময় ওই ব্যবসায়ীর বাড়ি থেকেও টাকার পাহাড় উদ্ধার করেছিল। প্রায় ১ কোটি ৩৯ লক্ষের বেশি টাকা উদ্ধার করা হয়। অভিযুক্ত মাছ ব্যবসায়ীকে গ্রেফতারও করা হয়।

আরও পড়ুন- স্টেডিয়ামে বিয়ার বন্ধ করার কথা জারি করে কাতার সরকার, বিশেষ মন্তব্য ফিফা সভাপতির

Previous articleস্টেডিয়ামে বিয়ার বন্ধ করার কথা জারি করে কাতার সরকার, বিশেষ মন্তব্য ফিফা সভাপতির
Next articleবল হাতে তিন উইকেট মনোজ তিওয়াড়ির, রেলওয়েজকে ৫৭ রানে হারাল বঙ্গ ব্রিগেড