শুভেন্দুদের মিথ্যাচারের কুনাট্য ফাঁস করে দিল ডেকরেটর  

শুভেন্দু অধিকারী সভা করতে গিয়ে মিথ্যে কথা বলে ডেকরেটরের কাছ থেকে মালপত্র এনেছে। এমনই অভিযোগে সরব হয়ে ডেকরেটর মাঠ থেকে জিনিসপত্র তুলে নিয়ে যেতে চাইল। শুক্রবার গভীর রাতের এই ঘটনার ভিডিও টুইট করে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) লেখেন, অপদার্থের কুনাট্য। ডেকরেটেরর যদি নিজেদের সমস্যা থাকে তারা কাজ না করে তৃণমূল কংগ্রেস কী করবে? নিজেদের ব্যর্থতা ঢাকতে এখন তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে।

দলের সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য টুইটে শুভেন্দুকে ট্যাগ করে লিখেছেন, দলের থেকে টাকা নিয়ে কাটমানি না খেয়ে ডেকরেটরের টাকা মেটালেই তো হয়। আর ডায়মন্ড হারবারে কোনো সমস্যা হলে লোকে এক ডাকে অভিষেক এর নম্বরে ফোন করে। আপনিও করুন বিকল্প ডেকরেটর পেয়ে যাবেন।

দলের সাংসদ ডাঃ শান্তনু সেন টুইটে লিখেছেন, এটা হল ফিয়ারসাইকোসিস। অভিষেক বন্দোপাধ্যায়ের নামেই ভয় পাচ্ছে। কাঁথিতে অভিষেকের জনসভা সুপার ডুপার হিট হবে। আর শুভেন্দুর ফ্লপ সভা হবে। আর ডেকরেটরকে টাকা না দিলে তারাই বা কাজ করবে কেন?

ডেকরেটরের মেয়ের অভিযোগ, তারা এই সভার জন্য মালপত্র ভাড়া দেননি। তারা জানতেনই না যে শুভেন্দু অধিকারীর সভার জন্য ঘুরপথে মালপত্র নেওয়া হচ্ছে। রায়দিঘীতে কাজ হবে বলে তাদের কাছ থেকে জিনিষ ভাড়া নেওয়া হয়েছে। কিন্তু আসল ঘটনা জানতে পেরে তারা মাঠে এসে সব জিনিষ নিয়ে যেতে চাইছেন। এই ঘটনায় জোর বিপাকে বিজেপি। ডেকরেটরের কন্যা এসে শুক্রবার বেশি রাতে সভার মাঠে দাঁড়িয়ে তাদের সব জিনিষপত্র ফেরত নিয়ে যাওয়ার জন্য প্রশাসনের দ্বারস্থ হয়েছেন।

আরও পড়ুন- মেঘালয়ের এমডিএ সরকারের কড়া সমালোচনায় মুকুল সাংমা

 

Previous articleমেঘালয়ের এমডিএ সরকারের কড়া সমালোচনায় মুকুল সাংমা
Next articleগ্রুপ ‘জি’ থেকে বিশ্বকাপের শেষ ষোলোতে পৌঁছাল ব্রাজিল এবং সুইজারল্যান্ড