রাজনৈতিক প্রতিহিংসা! সাকেতের গ্রেফতারিতে বিজেপিকে তীব্র আক্রমণ মমতা-অভিষেকের

দলের জাতীয় মুখপাত্র সাকেত গোখলের (Saket Gokhle) গ্রেফতরির নিয়ে তীব্র আক্রমণ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। আজমেঢ়ের পৌঁছেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই বিষয়টি নিয়ে ক্ষোভ উগরে দেন মমতা। ঘটনার প্রতিবাদে টুইট করেন অভিষেক।

মমতা বলেন, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এই গ্রেফতার। একটি নিন্দনীয় ঘটনা নিয়েই টুইট করেছিলেন সাকেত। আর সেটার জন্য তাঁকে গ্রেফতার করা হল। এরপরেই মুখ্যমন্ত্রী বলেন, “আমাকে নিয়েও অনেক টুইট হয়। অথচ প্রধানমন্ত্রীকে নিয়ে টুইট হলেই গ্রেফতার! ভেরি ব্যাড ও ভেরি স্যাড।“

নিজের টুইটারে হ্যান্ডেলে অভিষেক লেখেন,
“যারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে, যারা মানুষের জীবন নিয়ে ব্যবসা করছে, তাঁদের বিরুদ্ধে ভয়ডরহীনভাবে রুখে দাঁড়িয়েছিলেন। বিজেপি ভয় পাওয়াতেই আমাদের জাতীয় মুখপাত্র সাকেত গোখলেকে গ্রেফেতার করেছে গুজরাট পুলিশ।” এরপরেই গর্জে উঠে অভিষেক বলেন, “বিজেপি যদি মনে করে আমরা ভয় পেয়ে মাথা নত করব তাহলে এটা তাদের মূর্খামি।”

কয়েক মাস আগেই গুজরাটের মোরবিতে সেতু ভেঙে ১৪১ জনের মৃত্যু হয়েছে। সেই ঘটনায় সেতু নির্মাণ ও রক্ষণাবেক্ষণ নিয়ে নানা অভিযোগ ওঠে। এই নিয়ে টুইটে নিন্দা করেন তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। সোমবার গুজরাটে ভোট মিটতেই সাকেতকে গ্রেফতার করে গুজরাট পুলিশ।

Previous articleম‍্যাচে ফিরে কী বললেন নেইমার জুনিয়র?
Next articleফোনে কথা বলতে গিয়ে ২০০ ফুট নিচে পড়ে মৃ*ত্যু যুবকের