দ্বিতীয় টেস্টে পিচ বুঝতে পারলেন না রাহুল, খেলতে নেমে রেকর্ড গড়লেন উনাদকাট

রাহুল বলেন," বাংলাদেশের মতো আমরাও টসে জিতলে আগে ব্যাটই করতাম। তবে আমার কাছে এই উইকেটটা ধাঁধার মতো লাগছে। প্রচুর ঘাস রয়েছে।

প্রথম টেস্ট জিতে বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামল ভারত। দুই ম‍্যাচের সিরিজে ১-০ এগিয়ে কে এল রাহুলের দল। দ্বিতীয় টেস্টেও রোহিত না থাকায় দলকে নেতৃত্ব দেবেন রাহুল। তবে দ্বিতীয় টেস্টে নাকি মীরপুরের পিচই বুঝতে পারলেন না ভারত অধিনায়ক। টসের পর এমনটাই জানান রাহুল।

রাহুল বলেন,” বাংলাদেশের মতো আমরাও টসে জিতলে আগে ব্যাটই করতাম। তবে আমার কাছে এই উইকেটটা ধাঁধার মতো লাগছে। প্রচুর ঘাস রয়েছে। আমি খুব একটা হতাশ নই। কারণ এই উইকেট থেকে কী আশা করা উচিত সেটাই বুঝতে পারছি না। কোচিং স্টাফ এবং অভিজ্ঞ ক্রিকেটারদের থেকে উপদেশ নিয়েছি। তাতে বুঝেছি এই পিচে ব্যাট করা খুব একটা কঠিন হবে না। সামান্য বাউন্স রয়েছে।”

তবে প্রথম টেস্ট জেতার পাশাপাশি দ্বিতীয় টেস্ট জেতার ব‍্যাপারেও আত্মবিশ্বাসী রাহুল। এই নিয়ে তিনি বলেন,” প্রথম টেস্ট জেতার ফলে আমাদের মধ্যে আত্মবিশ্বাস রয়েছে। দ্বিতীয় টেস্টেও ভাল ফল করার ব্যাপারে আমরা আশাবাদী। প্রথম ইনিংসে ভাল বল করতে হবে।”

 

এদিকে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেই রেকর্ড গড়লেন জয়দেব উনাদকাট। বৃহস্পতিবার কুলদীপ যাদবের জায়গায় ভারতের প্রথম একাদশে জায়গা পান বাঁহাতি এই পেসার। বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমে মীরপুরে দুটি উইকেট তুলে নিয়েছেন তিনি। উনাদকাট ১২ বছর পর ভারতের জার্সিতে টেস্ট খেলতে নামলেন। প্রথম ভারতীয় হিসাবে দু’টি টেস্ট খেলার মাঝে এতদিন দলের বাইরে থাকার রেকর্ড গড়লেন উনাদকাট।

আরও পড়ুন:শারীরিক অবস্থার অবনতি পেলের, আরও বেশ কয়েকদিন থাকবেন হাসপাতালে

 

Previous articleKIFF 2022 : বিশ্বের সিনেমাকে স্বীকৃতি দিল ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব
Next articleইন্দোরামা কারখানার গেটে আইএনটিটিইউসির সভা থেকে উন্নততর হলদিয়া গড়ার ডাক কুণালের