দক্ষিণেশ্বরে শ্যু*টআউট, ডাকাত ধরতে গিয়ে গু*লিবিদ্ধ সিভিক ভলেন্টিয়ার

গেস্ট হাউসের কর্মীর বয়ান অনুযায়ী, শুক্রবার সকালেই প্রথমে আসেন একজন। তিনি পরিচয়পত্র দেখিয়ে ওই গেস্ট হাউসে ঘর নেন। এরপরে আর একজন আসেন।

ডাকাত ধরতে গিয়ে শ্যুটআউটে গুলিবিদ্ধ সিভিক ভলেন্টিয়ার। শুক্রবার, বিকেলে দক্ষিণেশ্বরের (Dakhineswar) একটি গেস্ট হাউসে তল্লাশির সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনায় গুলিবিদ্ধ হন এক সিভিক ভলেন্টিয়ার (Civic Volunteers)। তাঁর পায়ে গুলি লাগে। প্রথমে বেলঘড়িয়ার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে একটি আগ্নেয়াস্ত্র।

রহড়ার একটি প্লাস্টিক কারখানায় ডাকাতির ঘটনার কিনারা করতে ওই ডলফিন গেস্ট হাউসে অভিযান চালায় পুলিশ। গত সপ্তাহে ওই কারখানার মালিককে আটকে রেখে ৩০ থেকে ৩৫ লাখ টাকা লুঠ করা হয়। গোপন সূত্রে খবর পেয়ে, গেস্ট হাউসে তল্লাশি চালাতে যায় পুলিশ। সেই সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

গেস্ট হাউসের কর্মীর বয়ান অনুযায়ী, শুক্রবার সকালেই প্রথমে আসেন একজন। তিনি পরিচয়পত্র দেখিয়ে ওই গেস্ট হাউসে ঘর নেন। এরপরে আর একজন আসেন। তিনি ওই ঘরে যান। তৃতীয়জন এলে গেস্ট হাউস থেকে নিষেধ করা হয়। কারণ এক ঘরে তিনজন থাকার নিয়ম নেই। তৃতীয় ব্যক্তি আসার ১০ মিনিটের মধ্যেই পুলিশ এসে দুষ্কৃতীদের ছবি দেখায়। তারপরেই পুলিশ ওই তিনজনের ঘরের দিকে যায়। এরপরে গুলির শব্দ শোনা যায়। দুষ্কৃতীদের গুলিতে আহত হন সিভিক ভলেন্টিয়ার।

তিন দুষ্কৃতীকেই গ্রেফতার করেছে পুলিশ। একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আর কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

 

 

Previous articleকলকাতায় আসছেন চে-কন্যা অ্যালেইদা গুয়েভারা, দুদিনের বিশেষ কর্মসূচি AIPSO-এর
Next article‘পাখির চোখ’ পঞ্চায়েত, ১৯ জানুয়ারি নদিয়ায় সভা জে পি নাড্ডার