ঘরের মাঠে হায়দরাবাদ এফসির কাছে ০-২ গোলে হারল ইস্টবেঙ্গল

হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমার্ধে একেবারেই গুছিয়ে খেলতে পারেনি ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভা ও গোলরক্ষক কমলজিৎ ছাড়া বাকিরা দাগ কাটতে পারেননি।

আইএসএল-এ ফের হার ইস্টবেঙ্গল এফসির। শুক্রবার ঘরের মাঠে হায়দরাবাদ এফসির কাছে ০-২ গোলে হারল লাল-হলুদ ব্রিগেড। ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন যতই ভাল দেখার প্রতিশ্রুতি দিন না কেন, লাল-হলুদের খেলায় কোনও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে না। ফের একই পরিণতি। ফের হার হজম করতে হল ইস্টবেঙ্গল শিবিরকে। শক্তিশালী হায়দরাবাদের বিরুদ্ধে লড়াই করেও ২-০ গোলে হেরে গেল লাল-হলুদ। এই হারের পরে আইএসএলে নবম স্থানেই রইল স্টিফেনের দল। অন্যদিকে হায়দরাবাদ পৌঁছে গেল ৩৫ পয়েন্টে। লিগ শীর্ষে থাকা মুম্বইয়ের সঙ্গে তাদের পার্থক্য মাত্র চার।

হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমার্ধে একেবারেই গুছিয়ে খেলতে পারেনি ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভা ও গোলরক্ষক কমলজিৎ ছাড়া বাকিরা দাগ কাটতে পারেননি। ম্যাচের ৯ মিনিটের মধ্যেই জাভিয়ার সিভেরিও গোল করে হায়দরাবাদকে এগিয়ে দেন। এই গোলের পরে ইস্টবেঙ্গলের বক্সে আক্রমণের ঢেউ তোলে তারা। ওই সময় দুটি নিশ্চিত গোল বাঁচিয়ে দেন কমলজিৎ। না হলে প্রথমার্ধে হায়দরাবাদের গোলের সংখ্যা আরও বাড়ত। ওই অর্ধে দু’একটি সুযোগ পেলেও কাজে লাগাতে ব্যর্থ হয়েছে স্টিফেনের ছেলেরা।

বিরতির পরে পালটা ধাক্কা দেওয়ার চেষ্টা করে লাল-হলুদ। ক্লেটন সিলভা একটি গোলের সুযোগ নষ্ট করেন।  এরপর চলে গোল শোধের মরিয়া প্রয়াস। আক্রমণ গড়েও বিপক্ষের রক্ষণ ভাঙতে ব্যর্থ হয়েছেন ক্লেটনরা। লাল-হলুদের যাবতীয় আক্রমণ প্রতিপক্ষের পেনাল্টি বক্সের কাছে আটকে গিয়েছে। শেষ পর্বে ফের গোলের জন্য ঝাঁপায় হায়দরাবাদ। সেইসঙ্গে সফলও হয়। ম্যাচের সংযুক্তি সময়ে ফের গোল খায় লাল-হলুদ। গোল করেন আরেন ডি সিলভা। শেষ পর্যন্ত দু’গোলের ব্যবধানেই ম্যাচ হারে স্টিফেনের দল।

আরও পড়ুন:সৌদি অলস্টারের হয়ে জোড়া গোল রোনাল্ডোর, বিরাট বার্তা কোহলির


Previous articleসৌদি অলস্টারের হয়ে জোড়া গোল রোনাল্ডোর, বিরাট বার্তা কোহলির
Next articleরাতভর তল্লাশির পর গ্রে*ফতার কুন্তল ঘোষ