মঙ্গলে অভিষেককে নিয়ে বিশেষ প্ল্যানিং বিজেপির, স্বাস্থ্যসাথী কার্ড সঙ্গে রাখার পরামর্শ কুণালের

দলীয় কর্মীদের বিশেষ বার্তা দেওয়া হয়েছে বঙ্গ বিজেপির তরফে। আগামিকাল মঙ্গলবার সকালে উত্তর কলকাতার বিজেপি কর্মী-সমর্থকদের দলের সদর দফতর মুরলীধর সেন লেনে জমায়েতের নির্দেশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছে মিছিল করা হবে

তলানিতে সংগঠন। আদি-নব্য লড়াইয়ে গোষ্ঠীদ্বন্দে উত্তাল গেরুয়া শিবির। পঞ্চায়েত ভোটের আগে প্রাসঙ্গিকতা ফিরে পেতে নয়া কৌশল রাজ্য বিজেপির। অসমর্থিত সূত্রে খবর, মঙ্গলবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবন ঘেরাওয়ের অপচেষ্টায় গেরুয়া শিবির।

রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার আগেই লোকদেখানো হুঁশিয়ারি দিয়েছিলেন। সূত্রের খবর, যেনতেন প্রকারেণ মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় যেতে চাইছে বিজেপি। অভিষেকের বাড়ি থেকে ঢিলছোঁড়া দূরত্বে দক্ষিণ কলকাতার যগুবাবু বাজার চত্বরে মিছিল করার প্রস্তুতি নিচ্ছে বঙ্গ বিজেপি। আর এই কর্মসূচিকে সামনে রেখে অতিসন্তর্পনে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বাড়ি ঘেরাও করতে তৎপর সুকান্ত মজুমদারেরা। কিন্তু বিজেপির তরফে কোনও আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হয়নি।

সম্প্রতি, “রাজবংশী মেরে, রাজবংশী প্রেম”, স্লোগান দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচি নিয়েছিল তৃণমূল। গত ডিসেম্বরে কোচবিহারে বিএসএফের গুলিতে প্রাণ গিয়েছে রাজবংশী যুবক প্রেমকুমার বর্মনের। তাঁর দেহে ১৮০টি গুলি মিলেছিল বলে খবর। এই নৃশসংস হত্যাকাণ্ডের প্রতিবাদে কেন্দ্রীয় মন্ত্রী বাড়ি ঘেরাওয়ের ডাক দিয়েছিলেন অভিষেক বন্দ্যোধ্যায়। এর পাল্টা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বাড়ি ঘেরাওয়ের হুঁশিয়ার দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

বিজেপি সূত্রের খবর, আজ সোমবার সন্ধেয় দলীয় কর্মীদের বিশেষ বার্তা দেওয়া হয়েছে বঙ্গ বিজেপির তরফে। আগামিকাল মঙ্গলবার সকালে উত্তর কলকাতার বিজেপি কর্মী-সমর্থকদের দলের সদর দফতর মুরলীধর সেন লেনে জমায়েতের নির্দেশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছে মিছিল করা হবে।

সুকান্ত মজুমদারে হুঁশিয়ারের প্রেক্ষিতে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় বলেন, “ব্যক্তি আক্রমণ করতে গিয়ে বিজেপি ভুলেও যদি বাড়াবাড়ি করতে যায়, তাহলে বলবো স্বাস্থ্যসাথী কার্ডটা সঙ্গে রাখবেন, আমরাই বিনামূল্য চিকিৎসাটা করিয়ে দেব।”

আরও পড়ুন- ‘ভালোবাসা মানে অরিজিৎ’, ফেসবুক পোস্ট করে দ্বিতীয় হুগলি সেতু থেকে ম*রণঝাঁপ সদ্যবিবাহিত যুবকের

Previous articleআইসিসি টি-২০ মহিলা বিশ্বকাপের সেমিফাইনালে ভারত
Next articleগরীব রথ এক্সপ্রেসে বো*মাতঙ্ক, চলছে তল্লাশি অভিযান