পুরোহিতকে প্রা*ণনাশের হু*মকি-মার*ধর! কাঠগড়ায় বিজেপি নেতা রাকেশ সিং

পুরোহিতকে মারধর! প্রাণে মারার হুমকির অভিযোগে ফের বিতর্কে বিজেপি নেতা রাকেশ সিং। এবার স্বনামধন্য বিজেপি নেতার বাড়ির পাশের একটি মন্দির দখলের চেষ্টায় মন্দিরের পুরোহিতকে গায়ে হাত তোলার ও প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠল রাকেশের বিরুদ্ধে। ওয়াটগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন অভিযোগকারী পুরোহিত। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতা রাকেশ সিং।

আরও পড়ুন:Cocaine Case: রাকেশ সিংয়ের পর এবার জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা

ঠিক কী হয়েছিল?

ওয়াটগঞ্জ থানা এলাকার অর্ফ্যানগঞ্জ রোডে বিজেপি নেতা রাকেশ সিংয়ের বাড়ির পাশে শ্যামধাম মন্দির নিয়েই অশান্তির সূত্রপাত। অভিযোগকারী স্বামী বৃন্দাবন দাসের দাবি, মাসছয়েক আগে পর্যন্ত ওই মন্দিরের পুরোহিত ছিলেন তিনি। শনিবার বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে দর্শনের জন্য ওই মন্দির দর্শনে যান তিনি।

অভিযোগ, ঠিক সেইসময়ই তাঁর উপর চড়াও হন রাকেশ সিং সহ তাঁর দলবল। উইকেট, হকি স্টিক দিয়ে বেধড়ক মারা হয় তাঁকে বলে অভিযোগ পুরোহিতের। আপাতত, একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। এক প্রত্যক্ষদর্শী মহিলা বলেন, ‘মন্দির দখলের চেষ্টা করছেন রাকেশ সিং, ওখানে বিয়ে বাড়ি ভাড়া দেওয়ার চেষ্টা করছিলেন। তাই মহন্তকে মারধর করেছেন’।
অভিযোগ নস্যাৎ করে পাল্টা পুরোহিতের বিরুদ্ধেই হামলার অভিযোগ তুলেছেন বিজেপি নেতা। তিনি বলেন, ‘ওই পুরোহিত ওই মন্দিরের বেতনভুক পুরোহিত ছিল। অনেক লোকজন এনে নাম তুলতে বলে। কিছু মহিলা বাধা দেয়। মারধর করা হয়নি।’
পুরোহিতের অভিযোগের ভিত্তিতে, বিজেপি নেতার বিরুদ্ধে, খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

 

 

Previous articleভূ*মিকম্পে কেঁপে উঠল আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জ, কম্পন মাত্রা ৫
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ