প্রেমে পড়েছেন পরিণীতি ? আপ সাংসদের সঙ্গী বলিউড ‘বিন্দু’ !

ধবার ডিনার ডেটে যাওয়ার সময় পরিণীতি ও রাঘব দুজনেই রঙ মিলিয়ে পরেছিলেন সাদা শার্ট, সঙ্গে পরিণীতি পরেছিলেন সাদা-কালো চেক ট্রাউজার আর রাঘব চাড্ডা পরেছিলেন অফ হোয়াইট রঙের প্যান্ট। বৃহস্পতিবার লাঞ্চ ডেটে যাওয়ার সময় AAP সাংসদ রাঘবের পরণে ছিল নীল রংয়ের ডেনিম এবং একটি শার্ট।

টিনসেল টাউনে নয়া জল্পনা, প্রেমে পড়েছেন বলিউডের নয়া ‘বিন্দু’ । সাদা পোশাকে জোড়ায় ধরা দিলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা (Raghav Chadda)। নৈশভোজ থেকে শুরু করে পরের দিন মধ্যাহ্নভোজ পর্যন্ত একসঙ্গেই সময় কাটালেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার ছোট বোন, বলিউডের (Bollywood) প্রথম সারির নায়িকা পরিণীতি চোপড়া এবং লোকসভার কনিষ্ঠতম সদস্য আম আদমি পার্টি (APP)-এর সাংসদ রাঘব চাড্ডা। ব্যস এরপরই প্রকাশ্যে এল নায়িকার প্রেমের গুঞ্জন।

সম্প্রতি অভিনেত্রী স্বরা ভাস্করের সঙ্গে বিয়ে হয়েছে সমাজবাদী পার্টির সদস্য ফাহাদ আহমেদের। সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে তাঁদের প্রেমের কেমিস্ট্রি। এবার কি সেই পথেই পা বাড়ালেন পরিণীতি? অনেকেই বলতে শুরু করেছেন যে বলিউডি রোমান্স মিশছে রাজনীতিতে। অবশ্য বিটাউনের সঙ্গে রাজনীতির যোগ নতুন কিছু নয়। এর আগেও বহু অভিনেতা অভিনেত্রী সক্রিয় রাজনীতিতে অংশ নিয়েছেন। এবার বলি-অভিনেত্রীদের রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে গাঁটছড়া বাঁধার প্রবণতা নয়া সমীকরণ তৈরি করছে মায়ানগরীতে। অনেকেই বলছেন পলিটিক্সে বাড়ছে গ্ল্যামার।

বিলাসবহুল এক রেস্তরাঁর বাইরে আলোকচিত্রীরা তাঁদের ঘিরে ধরলে হাসিমুখে পোজ় দেন রাঘব – পরিণীতি দু’জনেই। বুধবার ডিনার ডেটে যাওয়ার সময় পরিণীতি ও রাঘব দুজনেই রঙ মিলিয়ে পরেছিলেন সাদা শার্ট, সঙ্গে পরিণীতি পরেছিলেন সাদা-কালো চেক ট্রাউজার আর রাঘব চাড্ডা পরেছিলেন অফ হোয়াইট রঙের প্যান্ট। বৃহস্পতিবার লাঞ্চ ডেটে যাওয়ার সময় AAP সাংসদ রাঘবের পরণে ছিল নীল রংয়ের ডেনিম এবং একটি শার্ট। অন্যদিকে, কালো পোশাকে সেজেছিলেন পরিনীতি। চোখে ছিল কালো রোদ চশমা। ভিডিয়ো দুটির নিচে নেট নাগরিকদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। দুজনের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর লন্ডনের দুই ভাল বন্ধু, অনেকদিন পর একে অপরের সঙ্গে দেখা হওয়ায় ‘ কোয়ালিটি টাইম’ কাটাতে চেয়েছিলেন। কিন্তু এর মাঝেই সানাইয়ের সুর খুঁজে পাচ্ছে বিটাউন।

 

Previous articleমিলল না রেহাই! সাংসদ পদ খারিজ রাহুল গান্ধীর
Next articleনিয়োগ দুর্নীতিতে ৫ কোটি টাকা প্রতারণা পূর্ব মেদিনীপুরের স্কুল শিক্ষকের !