রিষড়ায় রাজ্য বিদ্যুৎ পর্ষদের পাওয়ার স্টেশনে ভয়া*বহ আ*গুন

ট্রান্সফরমারের সঙ্গে জ্বালানি মজুদ থাকায় বিস্ফোরণের আশ*ঙ্কা বাড়ছে। আ*গুন নিয়ন্ত্রণে আনতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে। ঘটনাস্থলে আরও দমকল আনার ব্যবস্থা করা হচ্ছে।

রিষড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড (Rishra Fire Incident), দিল্লি রোড লাগোয়া বিদ্যুৎ পর্ষদের সাবস্টেশনে (Power Sub Station) আগুন লাগার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে দমকলের ৩ টি ইঞ্জিন গিয়ে পৌঁছেছে। কিন্তু আগুনের লেলিহান শিখা এখনও নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। ২ নং জাতীয় সড়কের উপর এই পাওয়ার স্টেশনে আগুন লাগায় বিস্তীর্ণ এলাকা জুড়ে পাওয়ার সাপ্লাই বিঘ্নিত হওয়ার সম্ভাবনা বাড়ছে।

দফায় দফায় অশান্তি, রিষড়া জুড়ে চলছে পুলিশি টহলদারি। সকালে পরিস্থিতি পর্যবেক্ষণে যান রাজ্যের রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরমধ্যেই আরেক কাণ্ড। এবার রাজ্য বিদ্যুৎ পর্ষদের সাব স্টেশনে মারাত্মক আগুন লাগার ঘটনায় রীতিমত আতঙ্ক বাড়ছে। দুপুর ১২ টার কিছু সময় পরে এই আগুন লাগার ঘটনা ঘটে। যেখানে আগুন লেগেছে সেই পাওয়ার স্টেশনের উপরে রয়েছে হাই টেনশন তার। সেক্ষেত্রে যেভাবে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ছে তাতে যেকোনও মুহূর্তে বড় বিস্ফোরণের আশঙ্কা করছেন দমকলকর্মীরা। ট্রান্সফরমারের সঙ্গে জ্বালানি মজুদ থাকায় বিস্ফোরণের আশঙ্কা বাড়ছে। আগুন নিয়ন্ত্রণে আনতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে। ঘটনাস্থলে আরও দমকল আনার ব্যবস্থা করা হচ্ছে। উদ্দেশ্য প্রণোদিতভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা কীনা  সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

 

Previous articleকোটি কোটি টাকা ব্যয়ে প্রাসাদ কিনেও চরম অস্বস্তি! কেন্দ্রের আচরণে ক্ষু.ব্ধ সাইরাস পুনাওয়ালা
Next articleইডেনের কেকেআর বনাম আরসিবি ম‍্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে, থাকছে লেজার শোয়ের আয়োজন