আরসিবির বিরুদ্ধে দুরন্ত ব‍্যাটিং, ম‍্যাচের সেরা হয়ে কী বললেন শার্দুল?

ম‍্যাচ শেষে শার্দুল বলেন," জানি না কীভাবে এত ভাল খেলে দিলাম। কিন্তু সেই সময় স্কোরবোর্ড দেখলে যে কেউ বুঝতে পারতেন আমরা সমস্যার মধ্যে ছিলাম।

বৃহস্পতিবার ইডেন দেখে লর্ড শার্দুলের তান্ডব। যেই সময় মনে হচ্ছিল কেকেআর রান ১০০ গণ্ডি পেরোবে না, ঠিক তখনই ব‍্যাট হাতে দুরন্ত ইনিংস খেলেন শার্দুল ঠাকুর। ৬৮ রান করেন তিনি। বল হাতেও নিয়েছেন এক উইকেট। আর নিজের এই পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত শার্দুল।

ম‍্যাচ শেষে শার্দুল বলেন,” জানি না কীভাবে এত ভাল খেলে দিলাম। কিন্তু সেই সময় স্কোরবোর্ড দেখলে যে কেউ বুঝতে পারতেন আমরা সমস্যার মধ্যে ছিলাম। তখন একটা অন্য মানসিকতা কাজ করছিল আমার মধ্যে। অবচেতন মনে ভাল কিছু করার ইচ্ছে ছিল। উঁচু পর্যায়ে এরকম খেলার মতো দক্ষতা আমার রয়েছে। তাছাড়া নেটে কঠোর পরিশ্রমও করি আমরা।”

নিজের এই পারফরম্যান্সের জন‍্য কৃতিত্ব দিলেন দলের কোচিং সদস্যদের। শার্দুল বলেন,”কোচিং দলের সদস্যরা আমাদের থ্রোডাউন দেন। দূরে শট মারার মতো বলও করা হয়। আমরা সবাই জানতাম ইডেনের পিচ কেমন হবে। ব্যাটারদেরই সাহায্য করে। তবে সুয়াস শর্মা দারুণ বল করেছে। সুনীল নারীন বা বরুণ চক্রবর্তীর আলাদা করে প্রশংসা প্রাপ্য। মজা করে খেলেছে, উইকেট নিয়েছে। নিখুঁত একটা দিন আমাদের জন্যে।”

আরও পড়ুন:ম‍্যাচ জিতে অন‍্য মেজাজে বলিউডের পাঠান, বিরাটকে শেখালেন নাচ, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Previous articleপ্যান-আধার সংযোগে জরিমানার পক্ষেই সওয়াল নির্মলা সীতারমণের
Next articleএসি কোচে আরশোলা! বঙ্গ তনয়ার কাছে ক্ষমা চাইল রেল