দিল্লির স্কুলে ফের বো.মাতঙ্ক! হু.মকি ইমেল পেতেই খালি করা হল বিল্ডিং  

দিল্লির সাদিক নগরের ইন্ডিয়ান পাবলিক স্কুলের ঘটনা। জানা গিয়েছে, এদিন সকালে স্কুল খুলতেই একটি হুমকি ইমেল এসে পৌঁছয় দিল্লির ওই স্কুল কর্তৃপক্ষের কাছে।

অন্যান্য দিনের মতো বুধবার সকালেও স্কুলে শুরু হয়েছিল পঠনপাঠন। কিন্তু আচমকাই স্কুলে ছড়িয়ে পড়ে বোমাতঙ্ক (Bomb Threat)। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হুলস্থুল পড়ে যায় স্কুলে। দিল্লির সাদিক নগরের ইন্ডিয়ান পাবলিক স্কুলের (Indian Public School) ঘটনা। জানা গিয়েছে, এদিন সকালে স্কুল খুলতেই একটি হুমকি ইমেল এসে পৌঁছয় দিল্লির ওই স্কুল কর্তৃপক্ষের কাছে। ইমেলে সাফ জানানো হয়, স্কুলে রয়েছে বোমা। আর এমন ইমেল পাওয়ার পরেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে স্কুলে। পড়ুয়াদের প্রাণভয়ে দৌড়তে দেখা যায়।

তবে এরপরই আর এক মুহূর্ত সময় নষ্ট না করে হুমকি বার্তার কথা পুলিশকে জানায় স্কুল কর্তৃপক্ষ। কিছুক্ষণের মধ্যেই স্কুলে পৌঁছয় পুলিশ (Police)। খবর দেওয়া হয় বোমা সনাক্তকরণ ও নিষ্ক্রিয়করণ স্কোয়াডকে। সঙ্গে ছিল ডগ স্কোয়াডও। তারপরই গোটা স্কুলে চিরুনি তল্লাশি চালানো হলেও কিছুই মেলেনি বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ১০ টা ৪৯ মিনিটে একটি হুমকি ইমেল (Email) পায় স্কুল কর্তৃপক্ষ। সাউথ দিল্লির ডেপুটি কমিশনার অব পুলিশ চন্দন চৌধুরি বলেছেন, বিআরটি রোডের ইন্ডিয়ান স্কুল থেকে ব্রিজেশ নামের এক ব্যক্তি পুলিশকে ফোন করে ইমেলের বিষয়ে খবর দেন। তিনি আরও বলেন, ইতিমধ্যে স্কুল খালি করে দেওয়া হয়েছে। বোম স্কোয়াড সব জায়গা খতিয়ে দেখছে। এদিকে এই ঘটনায় পড়ুয়াদের অভিভাবকের মধ্যেও চাঞ্চল্য সৃষ্টি হয়।

এরপরই আতঙ্কিত হয়ে স্কুলের তরফে অভিভাবকদের কাছে বার্তা পাঠানো হয়। পরিষ্কার জানিয়ে দেওয়া হয়, স্কুল থেকে তাঁদের ছেলেমেয়েদের নিয়ে যেতে। তবে আচমকাই স্কুলের তরফে এই বার্তা পেয়ে কিছুটা ভয়ই পেয়ে যান অভিভাবকরা। তাঁরা তড়িঘড়ি গিয়ে নিজেদের সন্তানদের নিয়ে আসার ব্যবস্থা করেন। উল্লেখ্য, এই প্রথম নয়। এর আগে গত বছর নভেম্বর মাসেও একই ইমেল পাঠানো হয়েছিল এই স্কুল কর্তৃপক্ষকেও। তখনও তড়িঘড়ি স্কুল বিল্ডিং খালি করে দেওয়া হয় এবং অনেক তল্লাশির পরও সেখানে কিছুই পাওয়া যায়নি। পরে মিথ্যে ভয় দেখানোর জন্য এই ইমেল করা হয়েছিল বলে জানায় পুলিশ।

 

 

 

Previous articleপঞ্চায়েতে মহাজোট চেয়ে ফাঁদ পেতেছে RSS! নিচুতলাকে সতর্ক করল CPM
Next article‘রাজ্যের প্রতিনিধি ছাড়া কীভাবে রিপোর্ট!’ মিড ডে মিল নিয়ে কেন্দ্রের অভিযোগের পাল্টা ব্রাত্য