বীরভূমে শাহি মঞ্চে ত্রিপুরার সাংসদ! ব্রাত্য দিলীপ-লকেটরা

আগেই অভি.যোগ ছিল, বঙ্গ বিজেপিকে হাইজ্যাক করেছেন শুভেন্দুর মতো ভেজাল ও দলবদলু নেতারা। যেখানে খাঁটি ও আদি বিজেপিরা কার্যত বাদের তালিকায় চলে গিয়েছেন।

আসন্ন পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) আগে যখন বিজেপির (BJP) সাংগঠনিক শক্তি যখন নৈব নৈব চ, ঠিক তখনই দলকে চাঙ্গা করতে বঙ্গ সফরে সর্বভারতীয় বিজেপির সেকেন্ড-ইন কম্যান্ড অমিত শাহ(Amit Shah)। ঘোলা জলে মাছ ধরতে এবার অনুব্রতহীন বীরভূম থেকেই কার্যত পঞ্চায়েত ভোটের প্রচার শুরু করলেন একুশের নির্বাচনের ‘ডেইলি প্যাসেঞ্জার’ অমিত শাহ। একাধিক ইস্যুতে বক্তব্য রাখলেন কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী, মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলকেও আক্রমণ করলেন, তুললেন হিন্দুত্বের জিগির, বেঁধে দিলেন চব্বিশের লোকসভার টার্গেট। শুধু তাই নয়, ভাষণের সময় একমাত্র শুভেন্দু অধিকারীর প্রশংসা করলেন, দিলীপ-সুকান্তদের নাম মুখেই আনলেন না।

তবে এদিন বিজেপির বীরভূমের সভা নিয়ে জোরচর্চা শুরু হয়েছে অন্য একটি বিষয়কে কেন্দ্র করে। এদিন শাহি মঞ্চে শুভেন্দু-সুকান্তরা থাকলেও, ছিলেন না বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। শুধু তাই নয়, ত্রিপুরার বিজেপি সাংসদ প্ৰতিমা ভৌমিক বীরভূমে অমিত শাহের সভায় আমন্ত্রণ পেলেও এ রাজ্য থেকে জেতা লকেট চট্টোপাধ্যায়ের মতো মহিলা কোনও সাংসদকে মঞ্চে দেখা যায়নি। যা নিয়ে গেরুয়া শিবিরের অন্দরে জোরচর্চা শুরু হয়েছে।

অন্যদিকে, শুক্রবার বীরভূমের জনসভায় যোগ দিতে অন্ডাল বিমানবন্দরে নামে স্বরাষ্ট্রমন্ত্রীর বিমান। সেখানে অমিত শাহকে স্বাগত জানান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। শাহের পা ছুঁয়ে প্রণাম করেন শুভেন্দু। বাকিদের অমিত শাহের কাছে ঘেঁষতেই দিলেন না শুভেন্দু। এই ঘটনা নিয়েও কানাঘুষো চলছে গেরুয়া শিবিরের অন্দরে। আগেই অভিযোগ ছিল, বঙ্গ বিজেপিকে হাইজ্যাক করেছেন শুভেন্দুর মতো ভেজাল ও দলবদলু নেতারা। যেখানে খাঁটি ও আদি বিজেপিরা কার্যত বাদের তালিকায় চলে গিয়েছেন।

 

Previous articleহু হু করে বাড়ছে দেশের কো.ভিড সংক্রমণ! ফিরছে মাস্ক!
Next articleমুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডির পোস্টার ছিঁড়ে ফেলায় কুকুরের বিরুদ্ধে মামলা!