‘নেতাজি’ হলেন অনুপম, লুক দেখে চমকে উঠলেন নেটিজেনরা!

জাপানি ছবিতে (Japanese Movie) সুভাষচন্দ্র বসুর (Netaji Subhas Chandra Bose) চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবির একটি দৃশ্য শেয়ার করেছেন অনুরাগীদের জন্য।

নেতাজি সুভাষচন্দ্র বসুর লুকে ধরা দিলেন বলিউডের প্রবীণ অভিনেতা অনুপম খের (Anupam Kher)। সোমবার নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া (Social Media) হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেন যেখানে তাঁকে দেখে চমকে ওঠেন অনেকেই। অভিনেতা জানান, জাপানি ছবিতে (Japanese Movie) সুভাষচন্দ্র বসুর (Netaji Subhas Chandra Bose) চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবির একটি দৃশ্য শেয়ার করেছেন অনুরাগীদের জন্য।

বলিউডে দেশপ্রেমিকদের নিয়ে সিনেমা করার রীতি নতুন কিছু নয়। এর আগেও বহু অভিনেতা ঐতিহাসিক চরিত্রে অভিনয় করেছেন। এবার সুভাষের চরিত্রে অনুপমকে দেখে নেট দুনিয়া অবাক। এত সুন্দর পরিপাটি করে মেকআপ করা হয়েছে যে সেটা যথেষ্ট প্রশংসনীয়। যদিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিটি যে সিনেমা থেকে নেওয়া হয়েছে সেটা নতুন কোনও প্রজেক্ট নয়। ওই জাপানি ছবির নাম ‘প্রাইড’ (Japanese Film Pride)। অনুপম জানান, ১৯৯৮ সালে এই সিনেমায় তিনি নেতাজি সুভাষ চন্দ্রের ভূমিকায় অভিনয় করেছিলেন। এইরকম আইকনিক চরিত্রে অভিনয় করে নিজেকে ধন্য মনে করছেন অভিনেতা।

 

Previous articleআতিক হ.ত্যা মামলার অভিযোগ গ্রহণ করল সুপ্রিম কোর্ট
Next articleJRM-র নজিরবিহীন অপদার্থতা! নয়ছয় নয়, টাকা বাঁচিয়েছে রাজ্য: তথ্য দিয়ে জানালেন ব্রাত্য