গোরুপাচারে যুক্ত বিজেপি বিধায়কের ছেলে! গ্রেফতারের দাবিতে সরব তৃণমূল

গোরুপাচারে সরাসরি বিজেপি যুক্ত।কুলটি বিধানসভার বিজেপি বিধায়কের ছেলের বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলল তৃণমূল। শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেস নেতা সমীর চক্রবর্তীর বিজেপির বিরুদ্ধে অভিযোগ, আসানসোলের কুলটি এলাকায় গোরু পাচারের সঙ্গে যুক্ত সেখানকার বিজেপি বিধায়ক অজয় পোদ্দারের ছেলে কেশব পোদ্দার। মাসে তিনি প্রায় এক কোটি ২০ লক্ষ টাকা তোলা তোলেন বলে অভিযোগ।এই প্রসঙ্গে কুলটি-৩ মন্ডলের, কাঞ্চন সিনহা মন্ডল সভাপতি ও অবজারভার বিভাস সিংয়ের কথোপকথনের একটি অডিও প্রকাশ্যে আনেন তিনি। যদিও সেই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি বিশ্ব বাংলা সংবাদ। সেই সঙ্গে বিজেপি বিধায়ক এবং তাঁর ছেলের গ্রেফতারির দাবি করেন।

তিনি বলেন, অমিত শাহ একজন স্বরাষ্ট্র মন্ত্রী, আর তাঁর বিএসএফ গরু পাচারে সাহায্য করছে। দিল্লি থেকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে চক্রান্ত চলছে। এর সঙ্গে বিজেপি নেতারা যুক্ত। তিনি আরও বলেন,  এই অডিও ক্লিপেই স্পষ্ট, বিধায়কের ছেলে প্রত্যেকদিন চার লক্ষ টাকা করে তুলছে৷খোদ স্বরাষ্ট্র মন্ত্রক জড়িয়ে আছে৷ আর এখানে এসে ৩৫ আসন টার্গেট করছে। এই ঘটনার প্রকৃত তদন্ত হোক। বিধায়ক ও তার ছেলেকে গ্রেফতার করা হোক।

সমীর চক্রবর্তী আরও বলেন, আমরা ইডি, সিবিআকে চিঠি দেব না। ওরা তদন্ত করে এটা বার করুক। আমরা বিজেপির এই একপেশে রাজনীতি প্রকাশ্যে নিয়ে এলাম। একদিকে বলছেন গো-মাতা, আর অন্যদিকে গোরু পাচার করছেন।এমনকী, এজেন্সির নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

 

Previous articleআর্থিক তছরুপের অভিযোগ! যৌথ মঞ্চ থেকে সমর্থন প্রত্যাহার ইউনিটি ফোরামের
Next articleপুর নিয়োগ দুর্নী*তিতে সিবিআই তদ.ন্তের নির্দেশ জাস্টিস গঙ্গোপাধ্যায়ের!